Rubel-Sweta

অসুস্থ রুবেল, ভর্তি হাসপাতালে, এক বারের জন্যও মা দুর্গার দর্শন করলেন না শ্বেতা

গুরুতর অসুস্থ হয়ে দ্বিতীয়া থেকে হাসপাতালে ভর্তি রুবেল দাস। ফলে খুবই চিন্তিত প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য। ঠাকুর দর্শন করলেন না নায়িকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৬:৩৩
শ্বেতা-রুবেল।

শ্বেতা-রুবেল। —ফাইল চিত্র।

একের পর এক সমস্যা যেন লেগেই আছে রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্যর জীবনে। কিছু মাস আগেই দুই গোড়ালি ভেঙে বাড়িতে বসে ছিলেন রুবেল। নাজেহাল অবস্থা হয়েছিল শ্বেতার। বাড়ি থেকেই ‘নিমফুলের মধু’ সিরিয়ালের শুটিং করতে হয়েছিল নায়ককে। তার পর ধীরে ধীরে সুস্থ হয়ে ফ্লোরে ফেরেন তিনি। মাঝের ক’টা দিন কাটতে না কাটতেই ফের হাসপাতালে ভর্তি করানো হল রুবেলকে। দশমীর শুভেচ্ছা জানালেন হাসপাতালের বিছানায় শুয়েই। আচমকা কী ঘটল? ডেঙ্গিতে আক্রান্ত রুবেল। গোটা পুজোটা হাসাপাতালেই কাটাতে হয়েছে তাঁকে। শ্বেতার সঙ্গে ছবি পোস্ট করলেন নায়ক।

Advertisement

রুবেল ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে শুধুই প্রেমিকা শ্বেতাকে ধন্যবাদ জানিয়েছেন। কারণ, রুবেলের জন্য কোনও প্রতিমা দর্শন করেননি অভিনেত্রী। আবেগপ্রবণ হয়ে নায়ক লেখেন, “এ বার আমার পুজোটা কেটেছে ডেঙ্গিতেই। দ্বিতীয়া থেকে শুরু করে এখনও লড়াই চালিয়ে যাচ্ছি সুস্থ হওয়ার। তবে পরিবার পাশে না থাকলে এই লড়াই আরও কঠিন হয়ে উঠত। বিশেষ করে শ্বেতা না থাকলে সুস্থ হয়ে উঠতে পারতাম না। আমার জন্য তুমি ঠাকুর দর্শক পর্যন্ত করলে না।” রুবেলকে খাইয়ে দেওয়া থেকে চিকিৎসকের সঙ্গে কথা বলা সব কিছুই একা হাতে সামলেছেন শ্বেতা। এই সময় অভিনেতাকে মানসিক শক্তি জুগিয়েছেন শ্বেতাই। তাই রুবেল লেখেন, “মনে হল উমা সর্ব ক্ষণ আমার সঙ্গেই ছিল। তাই আমি এখন সুস্থ।”

পুজোর চার দিন স্টুডিয়োপাড়ায় ছুটি ছিল। তবে সুস্থ হয়ে ওঠার পরেই সিরিয়ালের শুটিং শুরু করতে হবে রুবেলকে। অন্য দিকে শ্বেতার ঝুলিতেও রয়েছে বেশ কিছু ওয়েব সিরিজ়ের কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement