Ankush-Oindrila

‘ঐন্দ্রিলাকে রানির মতো রাখব’, নায়িকার বাবাকে কথা দিলেন অঙ্কুশ

কয়েক বছর হল বাবাকে হারিয়েছেন ঐন্দ্রিলা সেন। তার পর থেকে নায়িকাকে আগলে রেখেছেন অঙ্কুশ। নায়িকার বাবার জন্মদিনে মেয়েকে ভাল রাখার প্রতিশ্রুতি দিলেন নায়ক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১১:৪৬
ঐন্দ্রিলার সব স্বপ্ন পূরণ করার প্রতিশ্রুতি অঙ্কুশের।

ঐন্দ্রিলার সব স্বপ্ন পূরণ করার প্রতিশ্রুতি অঙ্কুশের। ফাইল চিত্র।

‘‘তোমার মেয়েকে আমি রানি করে রাখব’’, কথা দিলেন অঙ্কুশ। দিলেন আরও আরও প্রতিশ্রুতি ঐন্দ্রিলার বাবাকে৷ ১৫ ডিসেম্বর ছিল ঐন্দ্রিলার বাবা শান্তনু সেনের জন্মদিন৷ বেশ কয়েক বছর হল বাবাকে হারিয়েছেন অভিনেত্রী৷ তাই এই দিনগুলোয় একটু বেশিই মনে পড়ে। ঐন্দ্রিলার বাবার জন্মদিনে এমনই এক আবেগঘন পোস্ট করলেন অঙ্কুশ।

Advertisement

বাবা শান্তনুর সঙ্গে ঐন্দ্রিলার বেশ কিছু ছোটবেলার ছবি ভাগ করে নায়ক লেখেন, “ঐন্দ্রিলা তোমার জীবনে আমি হয়তো ওঁর অভাব পূরণ করতে পারব না। কিন্তু আজ উনি বেঁচে থাকলে তোমার যা যা আবদার, স্বপ্ন পূরণ করতেন, আমি সেই সব আবদার মেটাব। আর কাকু তুমি একদম ভেবো না, তোমার মেয়েকে রানি করে রাখব। যেখানেই থাকো ভাল থেকো। শুভ জন্মদিন।”অঙ্কুশের লেখায় ঐন্দ্রিলার উত্তর, “আছে তো সব সময়।”

যত দিন যাচ্ছে ঐন্দ্রিলা-অঙ্কুশের সম্পর্ক আরও গভীর হচ্ছে। তাই তো এই আগলে রাখার প্রতিশ্রুতি। ঐন্দ্রিলার বাবা যখন চলে যান সেই সময় শহরে ছিলেন না অঙ্কুশ। সেই দিনগুলোয় ভালবাসার মানুষটির কাছে না থাকতে পারার একটা আক্ষেপ মাঝেমাঝেই বেদনা দেয় নায়ককে। তবে, অঙ্কুশের জীবনের এখন একটাই লক্ষ্য ঐন্দ্রিলা যেন ভাল থাকেন, আনন্দে থাকেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement