Sukesh Chandrasekhar

Jacqueline-Nora: ৯ লক্ষের পার্সি বিড়াল থেকে বিএমডব্লিউ, জ্যাকলিন-নোরাকে সুকেশের উপহার বাজেয়াপ্ত?

উপহারের দীর্ঘ তালিকার একটি জিনিসেও আর নায়িকাদের মালিকানা থাকবে না বলে জানাল ইডি। সব কিছুই নাকি বাজেয়াপ্ত হবে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১৮:০১
জ্যাকলিন-নোরা

জ্যাকলিন-নোরা

কোটি কোটি টাকার উপহার পেয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহি। সব চলে যাবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)- এর হাতে!

দামি সংস্থার পোশাক, জুতো, ১৫ জোড়া কানের দুল, দামি ঘড়ি, ৫টি ব্যাগ, চুড়ি, ছোট চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ৫২ লক্ষ টাকার একটি ঘোড়া, চিনামাটির তৈরি বাসনপত্র— জ্যাকলিনকে দেওয়া সুকেশ চন্দ্রশেখরের উপহারের তালিকা এখানেই শেষ নয়। জ্যাকলিনের মাকে প্রায় দেড় কোটি টাকা এবং একটি পোরশে গাড়ি দিয়েছিলেন ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত। তা ছাড়া জ্যাকলিনের বোন এবং মডেল-অভিনেত্রী নোরাকে একটি করে বিএমডব্লিউ-ও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া তাঁর স্ত্রী লীনা মারিয়া পলের কাছ থেকে একটি দামি ব্যাগ এবং আইফোন পেয়েছিলেন নোরা।

Advertisement

এই দীর্ঘ তালিকার একটি জিনিসেও আর নায়িকাদের মালিকানা থাকবে না বলে জানাল ইডি। সমস্ত উপহারই নাকি বাজেয়াপ্ত হবে। পোষ্যগুলির ক্ষেত্রে ওই মূল্যের সম্পত্তি নিয়ে নেওয়া হবে।

ইডি সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের সময়ে নোরা এবং জ্যাকলিন দু’জনেই জানিয়েছেন, তদন্তের প্রক্রিয়ায় সম্পূর্ণ সহযোগিতা করবেন তাঁরা। তদন্তকারীরা যখন ইচ্ছে সুকেশের দেওয়া উপহারগুলি বাজেয়াপ্ত করতে পারেন বলে জানিয়েছেন নোরা-জ্যাকলিন।

ইডির এক সূত্র সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নোরা বা জ্যাকলিন কেউই সুকেশের ‘কুকর্ম’-এর বিষয়ে অবগত ছিলেন না বলে দাবি করেছেন। তদন্তকারীরা সে বিষয়ে খতিয়ে দেখার পরেই অভিযুক্তের তালিকায় দুই নায়িকার নাম রাখা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement