Hansika Motwani

ঊরু স্পর্শ করতে দেননি, প্রকাশ্যে হংসিকার নামে সমালোচনা সহ-অভিনেতা রোবোর

মুক্তির অপেক্ষায় হংসিকার নতুন তামিল ছবি ‘পার্টনার’। সেই ছবিতে বিশেষ দৃশ্যে বাধা দেওয়ায় প্রকাশ্যে নায়িকার নামে সমালোচনা করলেন তাঁর সহ-অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৩:১৭
Hansika slams by her co-actor.

হংসিকা মতওয়ানি। —ফাইল চিত্র।

কয়েক দিন আগে পর্যন্ত বন্ধুর প্রাক্তন স্বামীকে বিয়ে করা নিয়ে চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন অভিনেত্রী হংসিকা মতওয়ানি। তার পর কেটে গিয়েছে বেশ কিছু দিন। এই মুহূর্তে ছবির প্রচারের কাজে ব্যস্ত নায়িকা। শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর অভিনীত তামিল সিনেমা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবিটির প্রচার ঝলক। চেন্নাইতে অনুষ্ঠিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান। সেখানেই নায়িকা প্রসঙ্গে তাঁর সহ-অভিনেতার বক্তব্যে চারিদিক নিন্দার ঝ়ড় ওঠে। এই ছবিতে নায়িকার বিপরীতে অভিনয় করেছেন আদি পিনিশেট্টি। যদিও নায়কের তরফ থেকে কোনও বিরূপ মন্তব্য শোনা যায়নি। কিন্তু সহ-অভিনেতা রোবো শঙ্করের বক্তব্যে খুবই বিরক্ত নায়িকা।

Advertisement

হংসিকার নতুন ছবির নাম ‘পার্টনার’। এই ছবিতে এমন একটি দৃশ্য ছিল যেখানে বলা হয়েছিল রোবোকে হাত দিতে হবে নায়িকার ঊরুতে। ব্যস সেই দৃশ্যের কথা শুনেই নাকি বেঁকে বসেছিলেন তিনি। শুধু তাই নয়, নিজের পা পর্যন্ত ছুঁতে দেননি হংসিকা। কিন্তু নায়ক আদির ক্ষেত্রে আবার ঘটেছিল সম্পূর্ণ উল্টো ঘটনা। তাঁকে দিব্যি নিজের ঊরুতে হাত দিতে দিয়েছিলেন হংসিকা। রোবো বলেন, “বুঝতে পারি হিরো হওয়ার এটাই সুবিধা।” তাঁর এই বক্তব্য শুনেই চারিদিকে শুরু হয়েছে বিপুল সমালোচনা।

যদিও রোবো এই কথাগুলোকে মজার ছলেই বলেছেন বলে দাবি। তাঁর পুরো বক্তব্যটিই ছিল মাতৃভাষায়। তাই প্রথমে বুঝতে পারেননি। পরে বুঝতে পেরে নাকি খুবই বিরক্ত হয়েছেন হংসিকা। তাঁর এই কথায় রেগে গিয়েছেন দর্শকও। প্রকাশ্যেই রোবোর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। শোনা যাচ্ছে, রোবোর হয়ে ‘পার্টনার’ ছবির বাকি সদস্যরা হংসিকার কাছে ক্ষমাও চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement