Tamannaah Bhatia

রাধাকৃষ্ণের প্রেমে বিকৃতি প্রদর্শনের অভিযোগ! চাপে পড়ে কী পদক্ষেপ করলেন তমন্না?

এক ফোটোশুটে রাধা ও কৃষ্ণের প্রেমকে তুলে ধরা হয়। কৃষ্ণপ্রেমে মগ্ন রাধাকে দেখে তমন্নাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন তাঁর অনুরাগীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৬
Tamannah Bhatia had to delete her Radha Krishna themed photoshoot as she faced backlashes dgtl

তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ উঠল তমন্না ভাটিয়ার বিরুদ্ধে। কিছু দিন আগেই রাধাকৃষ্ণের একটি ফোটোশুট করেছিলেন অভিনেত্রী। সেই শুটের বেশ কিছু ছবি সমাজমাধ্যমে ভাগ করে নেন তিনি। রাধার বেশে তমন্নাকে দেখে মুগ্ধও হয়েছিলেন নেটাগরিকের একাংশ। একটি পোশাক বিপণন সংস্থার হয়ে এই ফোটোশুটে যোগ দেন অভিনেত্রী। কিন্তু, সেই ছবিগুলি ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। চাপে পড়ে সেই সমস্ত ছবি সমাজমাধ্যম থেকে মুছে ফেললেন তমন্না।

Advertisement

এই ফোটোশুটে রাধা ও কৃষ্ণের প্রেমকে তুলে ধরা হয়। কৃষ্ণপ্রেমে মগ্ন রাধাকে দেখে তমন্নাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন তাঁর অনুরাগীরা। কিন্তু, নেটাগরিকের এক দলের দাবি, এই শুটে নাকি রাধাকৃষ্ণের প্রেমে যৌনতা টেনে আনা হয়েছে। এই মর্মে একের পরে এক পোস্ট করা হয়। অভিযোগকারীরা একটি বিবৃতিতে বলেন, “মূর্খের দল, নিজের পণ্যের বিক্রির জন্য রাধাকৃষ্ণের পবিত্র সম্পর্কে যৌনতা নিয়ে আসবেন না। এত ব়ড় সাহস কী ভাবে হয় আপনাদের!”

তমন্নার পোশাক নিয়েও আক্রমণ করা হয়। এর পরেই চাপে পড়ে তমন্না ও পোশাক বিপণন সংস্থার পক্ষ থেকে এই ছবিগুলি মুছে ফেলা হয়। যদিও এই বিষয়ে তাঁরা কেউই কোনও মন্তব্য করেননি।

কিছু দিন আগেই তমন্নাকে দেখা গিয়েছে ‘স্ত্রী ২’ ছবির জনপ্রিয় গান ‘আজ কি রাত’-এ। এই গানে তমন্নার নাচ মন জয় করেছে দর্শকের। গানটি নেট দুনিয়াতেও ভাইরাল। ছবিটিও বক্স অফিসে আলোড়ন ফেলেছে। এ ছাড়াও জন আব্রাহাম অভিনীত ‘বেদা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে এই ছবি বক্স অফিসে সেই ভাবে সাড়া ফেলতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement