Swikriti Majumder

‘আলোর কোলে’ ধারাবাহিকের স্বীকৃতি বিয়ে সারলেন আড়ালে! পর্দায় নয়, বাস্তবের পাত্র কে? রইল ছবি

চুপিচুপি বিয়ে সেরে ফেললেন স্বীকৃতি। বাঙালি নয়, অবাঙালি মতে বিয়ে হল ‘আলোর কোলে’ ধারাবাহিকের আলোর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১০:৪৭
স্বীকৃতির বিয়ের ছবি।

স্বীকৃতির বিয়ের ছবি। ছবি: সিম্ফোনি অফ সাটারস্।

সিরিয়ালপাড়ার পরিচিত মুখ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। তাঁর কেরিয়ার শুরু হয় ‘খেলাঘর’ ধারাবাহিকের মাধ্যমে। সেই সময় পূর্ণার চরিত্রে ঘরে ঘরে জনপ্রিয়তা পান তিনি। তার পর স্বীকৃতি পর্দায় এলেন ‘খেলাঘর’ ধারাবাহিকের মৌ-এর চরিত্রে। সর্বশেষ তাঁকে দেখা গিয়েছে ‘আলোর কোলে’ ধারাবাহিকের আলোর চরিত্রে। ছোট পর্দার বাইরে সমাজমাধ্যমেও তিনি বেশ জনপ্রিয়। সময় পেলেই দেশে-বিদেশে ঘুরতে বেরিয়ে পড়েন। এমনিতেই ছোটপর্দার সহকর্মীদের সঙ্গে ঘন ঘন রিল বানাতে দেখা যায় না তাঁকে। এ বার চুপিচুপি বিয়েটাও সেরে ফেললেন স্বীকৃতি। বাঙালি নয়, অবাঙালি মতে বিয়ে হল অভিনেত্রীর। গায়েহলুদ, সঙ্গীত, রিসেপশনে স্বামীর সঙ্গে নজরকাড়া অভিনেত্রী।

Advertisement
সাত পাক ঘুরে রাহুল- স্বীকৃতি।

সাত পাক ঘুরে রাহুল- স্বীকৃতি। ছবি: সিম্ফোনি অফ সাটার্‌স।

স্বীকৃতি বিয়ে সেরেছেন সম্ভবত চলতি বছরের সেপ্টেম্বর মাসে। যদিও কাউকে ঘুণাক্ষরে কিছু জানতে দেননি। স্বীকৃতির স্বামী অভিনেতা নন। নাম তাঁর রাহুল। বিয়ের দিন সাদা শাড়ি, সঙ্গে ভারী গয়নায় সেজেছিলেন স্বীকৃতি। তবে বাঙালির বিয়ের মুকুট ও গাছকৌটো ছিল তাঁর হাতে। অভিনেত্রীর স্বামীর রং মিলান্তি করে সাদা শেরওয়ানিতে সাজেন। প্রীতিভোজের দিন অবশ্য ফিউশন পোশাকে দেখা গেল দু’জনকেই। যদিও অভিনেত্রী যে বিয়ে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সেখানে ইন্ডাস্ট্রির কাউকে সে ভাবে দেখা যায়নি। এমনিকে নিজের সমাজমাধ্যমেও এখনও পর্যন্ত বিয়ে নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করতে দেখা যায়নি তাঁকে।

স্বামীর সঙ্গে স্বীকৃতি।

স্বামীর সঙ্গে স্বীকৃতি। ছবি: সিম্ফোনি অফ সাটার্‌স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement