swastika dutta

Swastika-Shovan: নায়িকা নয়, এ বার গায়িকা স্বস্তিকা! গিটার বাজানোর পাঠ দিচ্ছেন শোভন

পুরোটাই ধাঁধা মনে হচ্ছে? স্বস্তিকা কিন্তু এই সবগুলোই করছেন, তবে পর্দায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৪:৫১
শোভনের থেকে গিটার শিখছেন স্বস্তিকা

শোভনের থেকে গিটার শিখছেন স্বস্তিকা

সোমবারের তাজা খবর! বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন স্বস্তিকা দত্ত। গান গাইতেও শুরু করেছেন। একই সঙ্গে গায়িকা রূপও প্রকাশ পেতে চলেছে তাঁর। কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা তিনি। এবং গিটারে দক্ষ। অভিনেত্রী নাকি জোর কদমে গিটারও শিখছেন। কী ভাবে গিটার ধরতে হয়, শিখিয়ে দিচ্ছেন শোভন গঙ্গোপাধ্যায়। কিছু কিছু ভঙ্গিও শিখিয়ে দিচ্ছেন। আগামী কাল অর্থাৎ, মঙ্গলবার থেকে তিনি নিয়মিত কলেজেও যাবেন।

পুরোটাই ধাঁধা মনে হচ্ছে? স্বস্তিকা কিন্তু এই সবগুলোই করছেন। তবে পর্দায়। জি অরিজিনালসের নতুন ছবি ‘নগর বউ কথা’য়। পরিচালক আরণ্যক চট্টোপাধ্যায়। পরমব্রত চট্টোপাধ্যায়ের রোড শো ফিল্মসের প্রযোজনায় তৈরি হচ্ছে ছবিটি। তারই শ্যুট হবে বিধাননগরের একটি কলেজে। স্বস্তিকা যদিও মুখ খোলেননি। টেলিপাড়া কিন্তু সবটাই জানে। খবর, ওই কলেজের গায়িকা-নায়িকা পড়ুয়া তিনি। অর্থাৎ, তাঁর চরিত্র এক জন গায়িকার। যিনি প্রচণ্ড রাগী। তিনিই আবার সুরের ঝড় তোলেন গিটার হাতে পেলে। অর্থাৎ, স্বস্তিকাকে ঘিরেই আবর্তিত হবে গল্প। অভিনেত্রী এর আগেও জি বাংলা অরিজিনাল ‘গুটি মল্লার’-এ অভিনয় করেছিলেন। নতুন ছবিতে তাঁর বিপরীতে শাওন। তিনি বড় পর্দার পাশাপাশি ধারাবাহিক ‘খড়কুটো’-তেও অল্প দিনের জন্য অভিনয় করেছেন।

Advertisement

ছোট পর্দায় নানা ধরনের চরিত্রে অভিনয়ের সূত্রে জনপ্রিয়তা তালুবন্দি অভিনেত্রীর। তাঁর এবং ক্রুশল আহুজার জুটি প্রশংসিত হয়েছিল জি বাংলার ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকে। এর পরে তিনি 'আনন্দ আশ্রম', 'উত্তরণ' সহ একাধিক সিরিজে অভিনয় করেন। পুজোর আগে মিউজিক ভিডিয়ো ‘ঠাকুর জামাই’-এ সুদর্শন চক্রবর্তীর পরিচালনায় আইটেম সং-এও নেচেছেন। গায়িকার চরিত্রে অভিনয় যাতে নিখুঁত হয়, তার জন্যই স্বস্তিকাকে বিশেষ প্রশিক্ষণ দিচ্ছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement