Sunny Leone

কেরলে জলের মাঝে সানির ফোটোশ্যুট, পারদ চড়ল নেটমাধ্যমে

সানির এই অবতারে মুগ্ধ অনুরাগীরা। ছবিগুলি পোস্ট করার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই ১ লক্ষ ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ্যা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৪:১২
সানি লিওন।

সানি লিওন।

যতদূর চোখ যায়, শুধুই জল। তারই মাঝে একটি নৌকা। সেখানে বসে সানি লিওন। খোলা চুল, শান্ত দু'টি চোখ, কপালে চন্দন টিপ। এই সানি যেন অন্যান্য দিনের চেয়ে একটু আলাদা। চেনা পরিধির খানিক বাইরে। তাঁর পরনে লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরালার মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক। সেটির আঁচল নেই এবং দেখতে কিছুটা স্কার্টের মতো। এই ফিউশন পোশাকের সঙ্গেই কানে পরেছেন সোনার দুল, পায়ে সোনার নুপুর, দু'হাত ভরতি লাল চুড়ি।


কেরলে এমন সাজেই ফোটোশ্যুট করেছেন অভিনেত্রী। ‘স্প্লিটসভিলা’ শো-এর শ্যুটিংয়ের জন্য আপাতত সেখানেই রয়েছেন তিনি। নিজের এই ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের তাক লাগালেন সানি। বিখ্যাত সেলিব্রিটি ডিজাইনার এবং স্টাইলিস্ট হিতেন্দ্র কপোপারা সাজিয়ে তুলেছেন সানিকে। শোয়ের জন্য তিনি সানির সঙ্গেই থাকছেন।

সানির এই অবতারে মুগ্ধ অনুরাগীরা। ছবিগুলি পোস্ট করার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই ১ লক্ষ ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ্যা। কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসা এবং ভালবাসায়।

Advertisement

কেরালায় যাওয়ার পর থেকেই বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামের পারদ চড়াচ্ছেন সানি। কখনও অবলীলায় সুইমিং পুলে পড়ে যাচ্ছেন, কখনও আবার নীল জলে নীল রঙের বিকিনি পরে অবসর যাপন করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement