Gadar 2 Box Office Collection

শাহরুখের ‘পাঠান’ ও ‘বাহুবলী’কে হারিয়ে বক্স অফিসে নতুন কোন নজির গড়ল ‘গদর ২’?

বক্স অফিসে শাহরুখ খানের ‘পাঠান’ ও রাজমৌলি পরিচালিত ‘বাহুবলী’-র নজির ভেঙে দিয়েছে সানির ‘গদর ২’।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৮:২২
sunny deol\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Gadar 2 become the fastest 450 crore movie by defeating pathan and bahubali

ছবি: সংগৃহীত।

সম্প্রতি শোনা গিয়েছিল, অর্থনৈতিক সঙ্কটে ভুগছেন সানি দেওল। নিলামে ওঠার কথা ছিল অভিনেতার জুহুর বাড়ি। যদিও এক মাস বাড়তি সময় দিয়েছে ব্যাঙ্ক। ব্যক্তিগত জীবনে যা‌ই হোক না কেন, বক্স অফিসে কিন্তু তাঁর ছবি ধামাকা করছে। লাভের অঙ্ক রোজ বেড়েই চলেছে। ‘গদর ২’ যেন বক্স অফিসে দমকা হাওয়ার মতো। মাত্র ১৭ দিনেই এই ছবি ৪৫০ কোটি টাকার ব্যবসা করেছে। এর আগে এত কম সময়ে ৪৫০ কোটি গণ্ডি পার করার নজির ছিল শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ও রাজমৌলি পরিচালিত ‘বাহুবলী’-র। কিন্তু সেই নজির ভেঙে দিল সানির ছবি।

Advertisement

অনিল শর্মা পরিচালিত ‘গদর ২’ ক্রমশ এগিয়ে চলেছে ৫০০ কোটির দিকে। শনিবারই ‘কেজিএফ ২’-কে পিছনে ফেলে ছিনিয়ে নিয়েছে তৃতীয় সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমার খেতাব। রবিবারে ফের নয়া নজির। সব থেকে দ্রুত ৪৫০ কোটি টাকা আয় করেছে সানির ‘গদর ২’। এর আগে ‘পাঠান’ ১৮ দিনে এই অঙ্ক ছুঁয়েছিল। অন্য দিকে, ‘বাহুবলী’ ২০ দিনের মাথায় ৪৫০ কোটির মুখ দেখে। এ দিক থেকে সানির ছবি খানিকটা এগিয়ে রয়েছে। এ বার ছবির র্নিমাতাদের চোখ ৫০০ কোটির দিকে। যদিও পরিচালক নিশ্চিত, ‘পাঠান’-এর নজির ভাঙবে তাঁর ‘গদর ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement