Sukesh Chandrasekhar

Sukesh-Jacqueline: সুকেশ এবং জ্যাকলিনের রসায়ন কি এ বার ওয়েব সিরিজে?

আপাতত এই গল্পই যেন জ্যাকলিন ফার্নান্ডেজের বাস্তব। তাঁর সঙ্গে নাম জুড়েছে ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ২১:৩৩
সুকেশ এবং জ্যাকলিনকে নিয়ে তৈরি হতে পারে সিরিজ।

সুকেশ এবং জ্যাকলিনকে নিয়ে তৈরি হতে পারে সিরিজ।

কোটি কোটি টাকার প্রতারণায় অভিযুক্তের প্রেমে পড়লেন বলিউড নায়িকা। প্রেমিকাকে মুগ্ধ করতে চেষ্টায় খামতি না রেখেই বহুমূল্য সব উপহার, রাজকীয় সব আয়োজন।

কোনও বলিউড ছবির জমজমাটি গল্প মনে হচ্ছে তো?

আপাতত এই গল্পই যেন জ্যাকলিন ফার্নান্ডেজের বাস্তব। তাঁর সঙ্গে নাম জুড়েছে ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের। দু’জনের ঘনিষ্ঠ অবস্থার ছবিও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। দুই জগতের দুই মানুষের এই আখ্যান নিয়ে এ বার তৈরি হতে পারে ওয়েব সিরিজ। কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম ইতিমধ্যেই কাজ শুরুর পরিকল্পনা করছে।

Advertisement

বলিউডের অন্দরের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “ওদের গল্পটা ওয়েব সিরিজ বা তথ্যচিত্র তৈরির জন্য আদর্শ। প্রযোজকরা ভাবছেন এই দু’জনের গল্প নিয়ে কী ভাবে ছবি বা ওয়েব সিরিজ তৈরি করা যায়। সুকেশ এবং জ্যাকলিনের চরিত্রে কাদের নেওয়া যায়, সেই বিষয়েও চিন্তাভাবনা শুরু করে দেওয়া হয়েছে।”

জ্যাকলিন ফার্নান্ডেজের মন জয়ের চেষ্টায় কোনও ফাঁক রাখতে চাননি সুকেশ। বলি-নায়িকাকে কেন্দ্রে রেখে ৫০০ কোটি বাজেটের একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। সেই প্রতিশ্রুতি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে বলিউডের বেশ কয়েক জন প্রথম সারির প্রযোজকের নামও বলেছিলেন। এ ছাড়াও প্রতারণায় অভিযুক্ত সুকেশ চারটি পার্সিয়ান বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র উপহার দিয়েছেন জ্যাকলিনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement