Bollywood Scoop

অভিনয়ে হাতেখড়ি হতে না হতেই নালিশের বহর! সেটে এসেই শাহরুখের কাছে কী অভিযোগ সুহানার?

আগামী ৭ ডিসেম্বর অভিনেত্রী হিসাবে অভিষেক হতে চলেছে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করছেন বাদশা-কন্যা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৮:৩৪
Shah Rukh Khan and Suhana Khan.

শাহরুখ খান ও সুহানা খান। ছবি: সংগৃহীত।

আর দিন কয়েক পরেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের কন্যা। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন সুহানা খান। আগামী ৭ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে সেই সিরিজ়। সিরিজ়ের জন্য স্কেটিং, ব্যালের মতো কঠিন প্রশিক্ষণের মধ্যে দিয়েও যেতে হয়েছে সুহানাকে। শুটিংয়ের আগে মেয়ের মহড়ার সময় নাকি সেখানে উপস্থিত ছিলেন খোদ শাহরুখ। তাতেই নাকি নালিশের বহর বেড়ে গিয়েছিল সুহানার!

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খোলেন নৃত্য প্রশিক্ষক গণেশ হেগড়ে। তিনি বলেন, ‘‘সুহানা ও তাঁর সহঅভিনেতারা যখন ‘দি আর্চিজ়’-এর জন্য স্কেটিংয়ের মহড়া দিচ্ছেন, তখন সেখানে এসেছিলেন শাহরুখ। তিনি চোখের সামনে ভাল কিছু দেখলেই খুব উৎসাহ দেন। আমরা যখন মহড়ার মাঝে বিরতি নিয়েছি, তখন তিনি এসে আমাকে বলেন, সুহানা নাকি তাঁকে নালিশ করেছে যে, আমি একদম প্রশংসা করি না। তার পর শাহরুখ নাকি মেয়েকে বলেছেন, ‘গণেশ কোনও দিন আমার প্রশংসা করেননি, তোমার কী করে করবেন!’ আমি তখন সুহানাকে বললাম, যদি আমি আগেই ওকে প্রশংসায় ভরিয়ে দিতাম, তা হলে ও যতটা খেটেছে গানের ভিডিয়ো জন্য, সেই পরিশ্রম ও আর করত না। তবে এটা ঠিক, সুহানা বাকিদের চেয়ে অনেক বেশি পরিণত ভাবে শুট করেছে।’’

স্রেফ অভিনেত্রী হিসাবে নয়, একই সঙ্গে গায়িকা হিসাবেও অভিষেক হতে চলেছে সুহানার। ‘দি আর্চিজ়’ সিরিজ়েরই একটি গান গেয়েছেন শাহরুখ-কন্যা। কয়েক দিন আগে সে কথা সমাজমাধ্যমের পাতায় জানিয়ে একটি পোস্টও করেছিলেন তিনি। সুহানা লেখেন, ‘‘আমি আমার জীবনের প্রথম গান গাইলাম। জ়োয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ আমাকে এই সুযোগ দেওয়ার জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement