Karan Johar

সবচেয়ে বিলাসবহুল স্নানঘর রয়েছে কর্ণের বাড়িতে! ঘুরে দেখালেন গৌরী

কর্ণের বাড়ির পরতে পরতে গৌরীর জাদু। বসার ঘর থেকে শুরু করে শৌখিন শয়নকক্ষ ঘুরে দেখালেন প্রযোজক। এই বাড়িতেই কর্ণ থাকেন তাঁর মা হিরু জোহর এবং তাঁর দুই সন্তান রুহি এবং যশকে নিয়ে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৮:১৩
Step inside Karan Johar\'s glam home designed by Gauri Khan with the most luxurious black bathroom

গৌরীকে পাশে নিয়ে নিজের বাড়ির আনাচকানাচ ঘুরিয়ে দেখালেন কর্ণ। — ফাইল চিত্র।

কর্ণ জোহরের মুম্বইয়ের বাড়ি দেখলে চোখ ধাঁধিয়ে যাবে অনেকের। নিজে যেমন রাজকীয় ভাবে থাকেন কর্ণ, বাড়িতেও প্রতিটি ক্ষেত্রে রয়েছে সেই রাজকীয়তার ছাপ। কর্ণের বন্ধু, অন্দরসজ্জাশিল্পী গৌরী খান সাজিয়েছেন সেই বাড়ি। প্রাসাদপ্রতিম বাড়ির ভিতরের কিছু ছবি সম্প্রতি এল প্রকাশ্যে।

শাহরুখ খানের স্ত্রী গৌরী যে ভাবে ‘মন্নত’ সাজিয়েছেন, সেই একই যত্নে সাজান তারকা-বন্ধুদের ঘরও। কর্ণ তাঁকে পাশে নিয়ে ঘুরিয়ে দেখালেন তাঁর বাড়ির আনাচকানাচ। প্রতিটি ফ্রেম এতই মনোরম যে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। কর্ণের দাবি, এ সবই গৌরীর জাদু! বসার ঘরের বিস্তৃত পরিসরে দেখা গেল দু’টি বেজরঙা কাউচ, সঙ্গে সোনালি ধাতব পাত দেওয়া একটি মার্বেল সাইড টেবল। দু’টি কফি টেবল রয়েছে তার সামনে। ঘর ভরিয়েছে ফেব্রিকের নকশা-আঁকা আরও দুটি কাউচ, পাশে রাখা কিছু কাঠের চেয়ার।

Advertisement

একটি বড় সাদাকালো শিল্পকর্ম ঝুলছে তার উপরে। বসার জায়গা রয়েছে আর একটি। সবুজ ভেলভেটের একটি কাউচ রয়েছে সেখানে, অপরটি কালোসাদা। মাঝে রয়েছে একটি আকর্ষণীয় সেন্টার টেবিল। কাছাকাছিই চোখে পড়বে একটি ফায়ারপ্লেস। দু’টি বিশাল বড় মোমবাতি আর একটি শো-পিসে সাজানো সেটিও।

তবে সব থেকে বেশি চোখ টানবে কর্ণের বাথরুমটি। কালো কাউন্টারটপ, কালো ক্যাবিনেট আর একজোড়া কালো বেসিন রয়েছে সেখানে। সঙ্গে ভারসাম্য রেখে সবুজের পরশ। ছোট ছোট টবে ইনডোর প্ল্যান্টস। বাদামি-সাদা টাইলস রয়েছে বাথরুমের মেঝেতে। শোয়ার ঘরটিও দৃষ্টি আকর্ষক। বেজ, সাদা ও বাদামি রঙে সেজে উঠেছে সেটি।

এই বাড়িতেই কর্ণ থাকেন, তাঁর মা হিরু জোহর এবং তাঁর দুই সন্তান রুহি এবং যশকে নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement