Sreemoye Chattaraj

Viral: শ্রীময়ীকে ‘গরিবের বৈশাখী’ আখ্যা, নতুন প্রকল্প ‘দুয়ারে বান্ধবী’ বলে কটাক্ষ নেটমাধ্যমে

মিম স্রষ্টাদের নজর এখন পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ীর দিকে। একজন নেটাগরিক শ্রীময়ীর উদ্দেশ্যে প্রশ্ন করেছেন, ‘এ আবার কার সঙ্গে পরকীয়া করল?’

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৪:১৬
শ্রীময়ী চট্টরাজ এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

শ্রীময়ী চট্টরাজ এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

পরকীয়ার গন্ধ পেলেই নেটমাধ্যমে ছুটে আসেন মিম স্রষ্টারা। কখনও রত্না-শোভন-বৈশাখী আবার কখনও নুসরত-নিখিল-যশকে নিয়ে মিমের বন্যা বয়ে যায় নেটপাড়াতে। এ বার নতুন ত্রয়ীকে নিয়ে সমালোচনা শুরু নেটমাধ্যমে।

মিম স্রষ্টাদের নজর এখন পিঙ্কি-কাঞ্চন-শ্রীময়ীর দিকে। পিঙ্কি বন্দ্যোপাধ্যায় আলিপুর থানায় এসে অভিযোগ দায়ের করেছেন স্বামী কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে। অভিনেত্রী পিঙ্কির বক্তব্য অনুযায়ী তাঁর স্বামী কাঞ্চন ও শ্রীময়ী প্রকাশ্য রাস্তায় তাঁকে হেনস্থা করার চেষ্টা করেছেন। তাই তিনি অভিযোগ দায়ের করতে বাধ্য হয়েছেন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোভন ও বৈশাখীর প্রসঙ্গ টেনে মিমে মিমে ছয়লাপ হয়েছে নেটপাড়া। নেটাগরিকরা অনেকেই কাঞ্চন মল্লিকের ঘটনার মধ্যে শোভন চট্টোপাধ্যায়ের ঘটনার ছাপ দেখেছেন। রত্না-শোভন-বৈশাখীর গল্প কারও অজানা নয়। বিগত কিছু বছর ধরে তাঁরা সমানে কাদা ছোড়াছুড়ি করে চলেছেন একে অপরের দিকে। তাঁদের সেই ত্রিকোণ গল্পের ছোঁয়া এবার সাংসদ-অভিনেতা কাঞ্চন মল্লিকের জীবনেও।

Advertisement

নেটাগরিকদের একাংশ মিমের মাধ্যমে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে ‘গরিবের বৈশাখী বন্দ্যোপাধ্যায়' বলে কটাক্ষ করেছেন। আবার কেউ বলেছেন, ‘এ এমন শ্রীময়ী যে কিনা জুন আন্টির মতো পরের স্বামীর সঙ্গে পরকীয়া করে।’ আবার কারও মতে, ‘নাম শ্রীময়ী কিন্তু পরের ঘর ভেঙে দেয়।‘ পাশাপাশি নেটাগরিকরা কাঞ্চন মল্লিককেও বাদ দেননি মিমের বিষয়বস্তু থেকে। তাঁরা কাঞ্চনের তুলনা করেছেন শোভনের সঙ্গে। কোনও এক মিমে দেখা গিয়েছে যে শোভন বৈশাখীকে বলছেন, ‘কাঞ্চন আমার কাছে টিপস্ চাইছিল।‘ আবার অন্য এক মিমে দেখা গিয়েছে শোভনের কোলে মাথা রেখে কাঞ্চন কাঁদছেন। অনেকে আবার পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের শ্রীময়ীর রূপ দিয়েছেন প্রযুক্তির দ্বারা। কেউ কেউ কটাক্ষ করে একথাও বলেছেন যে এটা দিদির নতুন প্রকল্প ‘দুয়ারে বান্ধবী'।

নেটমাধ্যমে ঘুরপাক করছে এ রকম অজস্র মিম।

নেটমাধ্যমে ঘুরপাক করছে এ রকম অজস্র মিম।

মন্তব্য করতে এসে অধিকাংশ নেটাগরিকই হাসির চিহ্ন দিয়েছেন। কেউ আবার শ্রীময়ীকে উদ্দেশ্য করে বলেছেন, ‘ইনিও বিবাহিত, সদ্যই বিয়ে হয়েছিল।’ আবার কেউ শ্রীময়ীকে বলেছেন ‘পিঙ্কির সতীন’ । একজন নেটাগরিক আবার শ্রীময়ীর উদ্দেশ্যে প্রশ্ন করেছেন, ‘এ আবার কার সঙ্গে পরকীয়া করল?’ আর একজন নেটাগরিক উত্তর দিয়েছেন, ‘কাঞ্চন কাকুর সঙ্গে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement