Sonal Chauhan

বাংলা সিনেমায় সোনল চৌহান, আগামী ইদেই নাকি মুক্তি পাবে সেই ছবি!

সদ্য ঢাকাই ছবির নায়ক শাকিব খানের সঙ্গে একটি ছবির শুটিং করেছেন সোনাল। এ বার নাকি বাংলা ছবিতে অভিনয় করবেন ইমরান হাসমির নায়িকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৭:০৮
Speculations are Bollywood actress Sonal Chauhan signed Bengali film which was refused by Jeetu Kamal

সোনল চৌহান। ছবি: সংগৃহীত।

সম্প্রতি এম এন রাজ পরিচালিত ‘এম ১৬’ ছবিটি থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন অভিনেতা জীতু কমল। তার পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ‘নেক্সজেন ভেঞ্চার্স’। প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন যে জীতু সরে গেলেও ইদেই মুক্তি পাবে এই ছবি। সেই একই দিনে মুক্তি পাওয়ার কথা অঙ্কুশ হাজরা প্রযোজিত এবং অভিনীত ছবি ‘মির্জা’। শোনা গিয়েছিল, এই ছবির জন্য যোগাযোগ করা হয়েছে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে। যদিও এ প্রসঙ্গে চূড়ান্ত কিছু জানা যায়নি। এরই মধ্যে টলিপাড়ায় ফিসফাস। শোনা যাচ্ছে, বলিউডের বেশ কিছু চেনা মুখকে দেখা যাবে এই ছবিতে। সেই তালিকায় রয়েছেন অনেকেই।

Advertisement

সূত্র বলছে, এই ছবিতে নাকি দেখা যাবে টিনু আনন্দ, সোনল চৌহান এবং এক দক্ষিণী অভিনেতাকেও। যদিও এ প্রসঙ্গে রক্তিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও উত্তর দিতে চাননি। তবে শোনা যাচ্ছে, নায়ক নাম শুনলে নাকি অনেকেই চমকে যাবেন। অন্দরের খবর যশের প্রযোজনা সংস্থার সঙ্গে যৌথ ভাবে ছবি তৈরির কথাই নাকি ভাবছে ‘নেক্সজেন ভেঞ্চার্স’।

আগে একাধিক বার প্রকাশ্যে অঙ্কুশের সঙ্গে এই সংস্থার বিরোধের কথা প্রকাশ্যে এসেছে। সব ঠিক থাকলে ইদের দিন মুক্তি পাবে ‘এম ১৬’। তার ফলে এ দিন অঙ্কুশের ‘মির্জা’র সঙ্গে জোর টক্কর হবে এই ছবির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement