Arbaaz Khan

সদ্য দ্বিতীয় বিয়ে করেছেন, কিন্তু মুখ দেখাতে কেন লজ্জা পাচ্ছেন আরবাজ় খান!

বিয়ের পর যেন মুখ দেখাতেই চাইছেন না আরবাজ়-সুরা! কেন আলোকচিত্রীদের সঙ্গে লুকোচুরি খেলছেন অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৬:৩৩
Arbaaz khan hides his face while being spotted with wife Sshura khan

(বাঁ দিকে) আলোকচিত্রীদের দেখামাত্র মুখ লুকোলেন আরবাজ খান। আরবাজ-সুরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২৪ ডিসেম্বর ঘনিষ্ঠ আত্মীয়স্বজন ও পরিবারের উপস্থিতিতে দ্বিতীয় বিয়ে সারেন আরবাজ় খান। বিয়ের পর সমাজমাধ্যমে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে বেঁধে থাকার অঙ্গীকার করলেন অভিনেতা। রবীনা ট্যান্ডন ও বলিউডের পরিচিত রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে নিকাহ সেরেছেন অভিনেতা। ৫৬ বছরেই নতুন শুরু করলেন আরবাজ়। অভিনেতা বিয়ে সারেন বোন অর্পিতা খানের বাড়িতে। এত দিন পর খান পরিবারে বিয়ে। হাজির ছিল গোটা খানদান। তবে বিয়ের পর যেন মুখ দেখাতেই চাইছেন আরবাজ়-সুরা!

Advertisement

রবিবার আরবাজ়-সুরার বিয়ে সম্পন্ন হওয়ার পর তাঁদের অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সমাজমাধ্যমে ঘুরছে। যদিও প্রথা মেনে বিয়ের পর বলি তারকারা একসঙ্গে আলোকচিত্রীদের সামনে ছবি তোলেন। কিংবা যৌথ ভাবে সমাজমাধ্যমে বিয়ের ছবি ভাগ করে নেন বর-কনে। সেই নিয়ম এড়িয়েছেন আরবাজ়। বিয়ের পর প্রথম বার স্ত্রী সুরাকে নিয়ে বেরিয়েছিলেন শহরে। গাড়ি চালাচ্ছেন আরবাজ়, পাশে বসে রয়েছেন সুরা। আলোকচিত্রীদের দেখামাত্র গাড়ি চালাতে চালাতেই মুখ লুকিয়ে ফেললেন আরবাজ়, অন্য দিকে টুপি দিয়ে মুখ ঢাকলেন সুরা। তার পরই ঢুকে গেলেন বোন অর্পিতার বাড়িতে। এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকদের একাংশদের দাবি হয়তো বিয়ের পর রিসেপশনের পার্টি দেবেন তখনই স্ত্রীকে নিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা দেবেন। কারও মতে সদ্য বিয়ে করে আরবাজ় হয়তো প্রশ্নের মুখে পড়তে চাইছেন না। সেই কারণেই হয়তো এই লুকোচুরি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement