Mrunal Thakur meets Daniel Radcliffee

চোখের সামনে ‘হ্যারি পটার’! ড্যানিয়েলের সঙ্গে সাক্ষাতের পর কী করলেন ম্রুণাল ঠাকুর?

কাজের অবসরে স্মরণীয় মুহূর্তের সাক্ষী থাকলেন দক্ষিণী অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। দেখা পেলেন পর্দার হ্যারি পটারের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৬:৫৬
Image of actress Mrunal Thakur and Daniel Radcliffe

(বাঁ দিকে) ম্রুণাল ঠাকুর ও ড্যানিয়েল র‌্যাডক্লিফ। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে নিউ ইয়র্কে নিজের নতুন ছবির প্রচারে ব্যস্ত অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। তবে অভিনেত্রী একা নন, সঙ্গে রয়েছেন তাঁর বোন লোচন ঠাকুর। গত সপ্তাহে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন তেলুগু ছবি ‘হাই নান্না’। কাজের ফাঁকে নিজের জন্যও আলাদা করে সময় বের করে নিয়েছেন ম্রুণাল। এক ফাঁকে স্বপ্নপূরণও হল অভিনেত্রীর।

Advertisement

জনপ্রিয় হ্যারি পটারের চরিত্রাভিনেতা ড্যানিয়েল র‌্যাডক্লিফের সঙ্গে সাক্ষাৎ হল অভিনেত্রীর। বোনকে সঙ্গে নিয়ে ড্যানিয়েলের সঙ্গে নিজস্বীও তুলেছেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে সেই নিজস্বী পোস্ট করেছেন ম্রুণাল। অন্য একটি স্টোরিতে অভিনেত্রীর পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে ড্যানিয়েল অনুরাগীদের ভিড়ে নিজস্বী তুলতে ব্যস্ত। ম্রুণালের পাশে দাঁড়িয়ে তাঁর বোন চিৎকার করছেন, ‘‘ড্যানিয়েল, আমরা তোমাকে ভালবাসি।’’ নিজস্বী তোলার ফাঁকেই অভিনেতা তাঁর উদ্দেশে বলে ওঠেন, ‘‘আমি জানতাম।’’ ভিডিয়োটির ক্যাপশনে ম্রুণাল লিখেছেন, ‘‘আর এটাই হয়েছে।’’ ড্যানিয়েলের সঙ্গে ম্রুণাল যে নিজস্বীটি পোস্ট করেছেন, সেখানে অভিনেতার মুখ সাদা মাস্কে ঢাকা। তবে নিউ ইয়র্কের কোথায় ড্যানিয়েলের সঙ্গে তাঁর দেখা হয়েছে তা খোলসা করেননি অভিনেত্রী।

Image of actress Mrunal Thakur and Daniel Radcliffe

ড্যানিয়েলের সঙ্গে নিজস্বী তুলেছেন ম্রুণাল। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি, জানা গিয়েছিল আমেরিকায় নিজের ছবির প্রচার সারবেন ম্রুণাল। অভিনেত্রীর সঙ্গেই ছিলেন ‘হাই নন্না’ ছবির অভিনেতা নানি। ছবির প্রচারে দু’জনকে বিভিন্ন প্রেক্ষাগৃহেও দেখা যায়। সম্ভবত, প্রচার সারার পর বোনকে নিয়ে নিজের মতো কয়েকদিন সময় কাটানার পরিকল্পনা করেছেন ম্রুণাল। তার মাঝেই ড্যানিয়েলের সঙ্গে দেখা তার। এর পর বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে নতুন একটি ছবির প্রস্তুতি নিতে শুরু করবেন ম্রুণাল। বলিউডে সম্প্রতি ‘পিপ্পা’ ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে ছবিটি দর্শক মনে সাড়া ফেলতে পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement