Sourav Ganguly

Dadagiri: চার নায়িকার এক ‘নায়ক’ সৌরভ! শ্রাবন্তী, মনামী, ঐন্দ্রিলা, পূজাকে রং মাখালেন ‘দাদা’

এক বছর দোলের সময় তিনি একটু বেশিই দুষ্টুমি করে ফেলেছিলেন। রঙের মধ্যে মিশিয়ে দিয়েছিলেন প্রেসের কালি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৩:৩৪
চার নায়িকার সঙ্গে ‘দাদা’র রংমিলন্তি।

চার নায়িকার সঙ্গে ‘দাদা’র রংমিলন্তি।

এ বারের দোলে ‘দাদা’ আরও রঙিন! দু’পাশে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মনামী ঘোষ, ঐন্দ্রিলা সেন, পূজা বন্দ্যোপাধ্যায়। মধ্যমণি সৌরভ গঙ্গোপাধ্যায়। সবার সঙ্গে দোল খেলার গল্প ভাগ করে নেওয়া। নিয়ম মেনে প্রশ্নোত্তর পর্ব। সে সব মিটতেই সঞ্চালক রঙিন চার নায়িকার রঙের ছোঁয়ায়। সম্ভবত এই প্রথম ‘দাদাগিরি’র মঞ্চে এ ভাবে হোলি উদযাপন করতে দেখা যাবে বাংলার ‘মহারাজ’কে! আনন্দবাজার অনলাইনকে রিয়্যালিটি শো-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় বলেছেন, ‘‘চার নায়িকা ছাড়াও অনুষ্ঠানে থাকছেন দুই নায়ক। বিক্রম চট্টোপাধ্যায়, সোমরাজ মাইতি। তাঁরাও হুল্লোড়ে সামিল। তবে সবাইকে ছাপিয়ে প্রধান আকর্ষণ ‘দাদা’।’’ দোল উপলক্ষে আগামী শনি ও রবিবার রাত সাড়ে নটায় জি বাংলার পর্দায় দেখা যাবে রিয়্যালিটি শো-টির এই বিশেষ পর্ব।

দুধ সাদা পাঞ্জাবি-চোস্ত পাজামায় ঝলমলে সৌরভ। উপরে জহরকোটে সাদা আর রানির রংমিলন্তি। পূজা বেছে নিয়েছেন পিচ রঙের শাড়ি। মনামী সমুদ্র সবুজ লেহেঙ্গা-চোলিতে চুলবুলে। ঐন্দ্রিলার বাছাই লাল স্কার্ট, বিস্কুট রঙা টপ। শ্রাবন্তীর শাড়িতে নীল-সবুজ-কালোর বাহার। জায়েন্ট স্ক্রিনে রঙের ফোয়ারা। তাল মিলিয়ে নেপথ্যে ‘সিলসিলা’ ছবিতে অমিতাভ বচ্চনের গাওয়া ‘রং বরষে’। হোলির আসর যাকে বলে জমজমাট!

Advertisement
এই প্রথম ‘দাদাগিরি’র মঞ্চে এ ভাবে হোলি উদযাপন করতে দেখা যাবে বাংলার ‘মহারাজ’কে!

এই প্রথম ‘দাদাগিরি’র মঞ্চে এ ভাবে হোলি উদযাপন করতে দেখা যাবে বাংলার ‘মহারাজ’কে!

বাড়তি পাওনা ছেলেবেলার দোলের গল্প। সৌরভদের পৈতৃক ব্যবসা প্রকাশনা। এক বছর দোলে তিনি একটু বেশিই দুষ্টুমি করে ফেলেছিলেন। রঙের মধ্যে মিশিয়ে দিয়েছিলেন প্রেসের কালি। ব্যস, সেই রং তুলতে সবার নাকের জলে চোখের জলে অবস্থা! মনামী জানিয়েছেন, তিনি ছোট বেলায় ভয় পেতেন রং খেলতে। বড় হয়ে বুঝেছেন হোলির মাহাত্ম্য! এখন রীতিমতো উপভোগ করেন। শ্রাবন্তীর দাবি, তিনি ছোট থেকেই চুটিয়ে রং মাখেন, মাখানও সবাইকে। দোলের দিন যাঁরাই তাঁর বাড়ি লাগোয়া রাস্তা ধরে যেতেন, ছাদ থেকে তাঁদেরই নাকি বেলুন ছুঁড়তেন নায়িকা।

কিন্তু ‘দাদা’ কি আজীবন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়কেই রং মাখিয়েছেন? শুভঙ্করের ঝটিতি জবাব, ‘‘জানতে গেলে দেখতে হবে বিশেষ পর্ব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement