Joe-Sophie Relationship

বিচ্ছেদ ঘোষণার পরে অনুষ্ঠানের মঞ্চে জোয়ের চোখে জল! তোয়াক্কা না করে বিদেশে ফুর্তিতে মজে সোফি

কয়েক সপ্তাহের জল্পনার পরে বিচ্ছেদের খবরে সিলমোহর দিয়েছেন জো জোনাস এবং সোফি টার্নার। চার বছরের বিয়ে ভাঙছেন তাঁরা, সমাজমাধ্যমের পাতায় জানান জো এবং সোফি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৩৪
Sophie Turner debuts new tattoo in first appearance after divorce announcement, Joe Jonas breaks down during concert

জো জোনাস-সোফি টার্নার। ছবি: সংগৃহীত।

তিন বছরের প্রেম। তার পরে চার বছরের দাম্পত্য জীবন। সম্প্রতি ভাঙন ধরেছে সেই দাম্পত্য জীবনে। সংসার ভেঙে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত জো জোনাস এবং ‘গেম অফ থ্রোন্‌স’-এর তারকা সোফি টার্নার। চার বছর আগে এক বার নয়, দু’বার একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন জো এবং সোফি। চার বছরের মাথায় ভাঙল ‘জোফি’-র সংসার। খবর, সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন জো। যদিও সমাজমাধ্যমের পাতায় আনুষ্ঠানিক বিবৃতি জারি করে জো এবং সোফি লেখেন, ‘‘চার বছরের সুখী দাম্পত্যজীবনের পর আমরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের বিচ্ছেদ কী কারণে হয়েছে, তা নিয়ে বাজারে অনেক কানাঘুষো চলছে। আমরা আমাদের তরফে জানাতে চাই, অনেক ভেবেচিন্তে যৌথ ভাবেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা।’’ বিচ্ছেদের বিবৃতি জারির সপ্তাহখানেকের মাথায় অনুষ্ঠানের মঞ্চেই ভেঙে পড়লেন জো। সোফির সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীন তাঁকে উৎসর্গ করে একটি গান লিখেছিলেন ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য। সেই গান গাইতে গিয়েই চোখে জল জোয়ের।

Advertisement

আপাতত আমেরিকার বিভিন্ন জায়গায় কনসার্ট ট্যুরে ব্যস্ত ‘জোনাস ব্রাদার্স’। সেই ট্যুরের এক কনসার্টে সোফিকে মনে করে লেখা ‘হেজ়িটেট’ গানটি গাইতে গিয়ে মঞ্চেই অঝোরে কেঁদে ফেললেন জো। সোফির সঙ্গে প্রেমের সম্পর্ক থাকাকালীন কঠিন সময়ে তাঁর পাশে থাকার আশ্বাস দিয়ে এই গান লিখেছিলেন তিনি। জীবনে চলার পথে কখনও তাঁর হাত ছাড়বেন না, সোফির উদ্দেশে লিখেছিলেন জো। বিচ্ছেদের সিদ্ধান্তে ভেঙেছে সেই প্রতিশ্রুতিও। অনুরাগীদের ধারণা, সে কথা মনে করেই চোখের জল বাধ মানেনি জোয়ের।

অন্য দিকে, ইংল্যান্ডে একটি প্রজেক্টের কাজ শেষ করার পর আপাতত স্পেনে রয়েছেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি। সেখানে নতুন প্রজেক্টের কাজ খুব শীঘ্রই শুরু করতে চলেছেন তিনি। চরিত্রের প্রয়োজনে নিজের ‘লুক’ও বদলে ফেলেছেন সোফি। সেখানেই একটি ছবিতে সোফির পিঠে দেখা মিলল নতুন ট্যাটুর। যদিও ট্যাটুর বিষয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement