Sonu Nigam

সোনুর নাম ভাঙিয়ে বাজার থেকে টাকা তুলছেন প্রতারক, জানতে পেরে কী করলেন গায়ক?

৫০তম জন্মদিনের ঠিক এক দিন আগেই বিড়ম্বনায় গায়ক সোনু নিগম। পুলিশের দ্বারস্থ গায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৪:৪২
Singer Sonu nigam

সোনু নিগম ছবি: সংগৃহীত।

তারকা হওয়ার বিড়ম্বনা যে কম নয়, তা মাঝে মধ্যেই টের পান। সম্প্রতি এমনই এক অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হলেন গায়ক সোনু নিগম। তা‌-ও আবার তাঁর ৫০তম জন্মদিনের ঠিক এক দিন আগেই। সোনুর নাম ভাঙিয়ে প্রতারণার ফাঁদ পেতেছেন এক বিদেশি মহিলা। সর্তক করে অনুরাগীদের উদ্দেশে কী বার্তা দিলেন গায়ক?

সোনুর সঙ্গে দেখা করিয়ে দেবেন, সুযোগ মিলবে তাঁর সঙ্গে সময় কাটানোর— এই মর্মে একটি বিজ্ঞাপন দেন এক বিদেশি মহিলা। দাবি করেন, তিনি গায়কের সমাজমাধ্যমের টিমের সদস্য। তাঁরা একটি প্রতিযোগিতা আয়োজন করছেন। সেখানেই কিছু ভাগ্যবান অনুরাগী সুযোগ পাবেন গায়কের সঙ্গে একান্ত সাক্ষাতের। দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই বিজ্ঞাপনে। নজরে পড়তেই সরাসরি পুলিশে অভিযোগ দায়ের করেন সোনু। পাশপাশি এই ধরেনর ফাঁদে পা না দেওয়ার জন্য সর্তক করেন অনুরাগীদের।

Advertisement

তবে এটা নতুন নয়। এর আগেও গায়কের নাম ভাঙিয়ে ৫০ হাজার টাকা বাজার থেকে তোলেন এক দম্পতি। অনুরাগীদের ব্যক্তিগত আইডি হাতে পেয়ে গায়কের কনসার্টের বিনামূল্যে টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দেন। ঘটনাটি জানাজানি হতে ওই দম্পতির ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement