Sonam Kapoor

শ্বশুরের দেওয়া উপহার! আকাশছোঁয়া দামের বাড়িতে গিয়ে উঠছেন সোনম কপূর

বাড়ি তৈরির কাজ সম্পূর্ণ হলেই সোনম ও আনন্দ নতুন বাড়িতে গিয়ে উঠবেন বলে জানা যাচ্ছে। তবে এই বাড়ির দাম ছাপিয়ে গিয়েছে অন্যান্য তারকাদের বাড়ির মূল্যকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:১৬
Sonam Kapoor’s father in law has purchased a new luxurious flat in London

সোনম কপূর। ছবি: সংগৃহীত।

অমিতাভ বচ্চন, আমির খান, কৃতি শ্যাননের পরে এ বার সোনম কপূর। ঠিকানা বদল হতে চলেছে অভিনেত্রীর। জানা গিয়েছে, লন্ডনের এক বিলাসবহুল বাড়িতে স্বামী আনন্দ অহুজার সঙ্গে সংসার পাততে চলেছেন সোনম। তবে এই বাড়ি সোনম বা আনন্দ কেউই কেনেননি। লন্ডনের নটিং হিলে নতুন বাড়ি কিনেছেন আনন্দের বাবা হরিশ অহুজা।

Advertisement

বাড়ি তৈরির কাজ সম্পূর্ণ হলেই সোনম ও আনন্দ নতুন বাড়িতে গিয়ে উঠবেন বলে জানা গিয়েছে। তবে এই বাড়ির দাম ছাপিয়ে গিয়েছে অন্যান্য তারকাদের বাড়ির মূল্যকে। খবর মিলেছে, ২৩১ কোটি টাকা দিয়ে এই বাড়ি কিনেছেন সোনমের শ্বশুর। লন্ডনের এই বাড়ি আয়তনে ২০ হাজার বর্গফুট। আটতলা এই বহুতলের পাশেই আরও একটি অংশে ফ্ল্যাট তৈরি হচ্ছে বলে জানা যাচ্ছে।

২০১৮ সালে মে মাসে গাঁটছড়া বেঁধেছিলেন সোনম ও আনন্দ। তার আগে দীর্ঘ দিন সম্পর্কে ছিলেন তাঁরা। বিয়ের কিছু দিন পরেই স্বামীর সঙ্গে পাকাপাকি ভাবে লন্ডনে চলে যান সোনম। ২০২২-এর সোনম ও আনন্দের কোলে আসে তাঁদের প্রথম সন্তান। পুত্রসন্তানের নাম রাখেন বায়ু। বেশ কিছু দিন বলিউড থেকে দূরে ছিলেন সোনম। তবে ফের অভিনয়ে ফিরছেন তিনি।

উল্লেখ্য, ঠিকানা বদল হতে চলেছে শ্রদ্ধা কপূরেরও। এ বার তিনি অক্ষয় কুমারের প্রতিবেশী। মুম্বইয়ের জুহু-তে সমুদ্রমুখী বিলাসবহুল একটি বাড়ি হতে চলেছে শ্রদ্ধার নতুন বাসস্থান। এটি আসলে হৃতিক রোশনের বাড়ি। এই বাড়িটিই ভাড়া নিতে চলেছেন অভিনেত্রী। এ ছাড়া বলিউডের তারকা দম্পতি তথা নতুন মা-বাবা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহও নতুন বাড়ি কিনেছেন।

বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে সমুদ্রমুখী একটি বাড়ি কিনেছেন দীপিকা ও রণবীর। শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এর কাছেই এই বাড়ি। দীপিকা-রণবীরের নতুন এই বাড়ি আয়তনে ১১,২৬৬ বর্গফুট। বাড়ির দাম ১০০ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement