Vicky Kaushal

Katrina-Vicky: ৬টি মিল, যেখানে দীপবীর-বিরুষ্কা-নিয়ঙ্কাদের সঙ্গে এক হয়ে গেলেন ভিক্যাটও

পথ দেখিয়েছেন নিক-প্রিয়াঙ্কা, বিরুষ্কা, দীপবীর। সে পথেই এ বার হাঁটলেন ভিক্যাটও।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৯:৫৯
বলি তারকাদের বিয়ে

বলি তারকাদের বিয়ে

এক দিকে শ্যুটের চাপে ব্যস্ততম জীবন। দম ফেলার ফুরসত নেই। অন্য দিকে, প্রেম থেকে সাতপাক— সবেতেই চাই সিনেমার মতো ভরপুর রোমাঞ্চ। এই দুইয়ের মিলমিশ হবে কী করে? পথ দেখিয়েছেন নিক-প্রিয়ঙ্কা, বিরুষ্কা, দীপবীর। সে পথেই এ বার হাঁটলেন ভিক্যাটও। আর সেই বিয়ের গল্পেই মিলেমিশে এক বলিউডের তারকা দম্পতিরা।

ঠিক কোথায় কোথায় বাকি জুটিদের সঙ্গে মিল ‘ভিক্যাট’-এর?

১। রীতিমতো পরিকল্পনা-মাফিক বিয়ে। ভাবনাচিন্তা থেকে সবটা গুছিয়ে কার্যকর করার দায়িত্ব পুরোটাই একটা গোটা দলের হাতে। তবে সবটাই চূড়ান্ত গোপনে!

Advertisement

২। বিয়েবাড়ির ঠিকানায় অভিনবত্বের খোঁজ। বিরাট কোহলী-অনুষ্কা শর্মা এবং দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ দুই জুটিই সাত পাক ঘুরতে ছুটেছিলেন বিদেশে। বেছে নিয়েছিলেন ইতালিকে। প্রথম জুটির বিয়ে হয়েছিল তাসকানে। দ্বিতীয় জুটির পছন্দ ছিল লেক কোমো। দেশের মাটিতেই জমকালো বিয়ে সেরেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া-নিক জোনাস। ভিকি-ক্যাটরিনার মতোই তাঁদেরও পছন্দের জায়গা ছিল রাজস্থান। নিক-প্রিয়াঙ্কা বিয়ে করেছেন যোধপুরের উমেদ ভবনে। ভিক্যাট বিয়ে সারলেন মাধোপুরের বিলাসবহুল হোটেলে।

৩। তারকাদের বিয়ে বলে কথা! আঁটোসাঁটো সুরক্ষায় মাছি গলার উপায়টুকুও নেই! বাকি তিন জুটির মতোই কড়া নিরাপত্তায় মোড়া ভিকি-ক্যাটরিনার বিয়ের গোটা আয়োজন। হাতেগোনা কিছু ঘনিষ্ঠ আত্মীয়-বন্ধু আমন্ত্রিত। তার পরেও হরেক বিধিনিষেধ। বিয়ের কোনও খবর বা ছবি যাতে প্রকাশ্যে আসতে না পারে। যদিও ফাঁকফোকর গলে ভিক্যাটের বিয়ের ছবিও এসেছে জনসমক্ষে। বাকি তিন জুটির মতোই।

৪। বিয়ের ছবি-ভিডিয়ো বিক্রি করেছিলেন নিক-প্রিয়ঙ্কা। সেই পথেই হেঁটেছেন ভিক্যাটও। বিপুল টাকার বিনিময়ে এক ওটিটি প্ল্যাটফর্মকে বিয়ের অনুষ্ঠানের ভিডিয়ো স্বত্ব এবং এক আন্তর্জাতিক পত্রিকাকে ছবি বিক্রি করছেন তাঁরা।

রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা

৫। বিয়ের সাজ ও মেহেন্দির ক্ষেত্রেও মিলে গিয়েছে এঁদের পছন্দ। খবর, চার তারকা কনের হাতেই নাকি মেহেন্দির নকশা এঁকে দিয়েছেন খ্যাতনামী মেহেন্দি শিল্পীরা। বাকিদের মতোই পোশাক শিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি করা পোশাকে বিয়ের রাতে ঝলমলে ক্যাটরিনাও।

বিরাট-অনুষ্কা

বিরাট-অনুষ্কা

৬। কারও বিয়ে হয়েছে সাত সাগর পেরিয়ে। কারও দেশের মাটিতেই। বাকি তিন জুটিই মুম্বইয়ে ফিরে বড় মাপের উদযাপনের আয়োজন করেছেন। শোনা যাচ্ছে, একই পথে হাঁটবেন নবদম্পতি ক্যাটরিনা কইফ এবং ভিকি কৌশলও। ওমিক্রন নিয়ে নতুন করে উদ্বেগের পরিস্থিতিতে যাবতীয় কোভিড বিধি মেনেই হতে পারে সেই অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement