Siddhant Chaturvedi

রাতে হোটেলে একা ঘুমোতে ভয় পান কেন, জানালেন খোদ অভিনেতা

‘ফোন ভূত’ ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’য়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী। আড্ডার মাঝে কপিল জানালেন, সিদ্ধান্ত নাকি রাতে হোটেলের ঘরে একা থাকতে পারেন না।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১০:১৩
হোটেলের ঘরে রাতে একা ঘুমোতে পারেন না। কীসের এত ভয় সিদ্ধান্ত চতুর্বেদীর?

হোটেলের ঘরে রাতে একা ঘুমোতে পারেন না। কীসের এত ভয় সিদ্ধান্ত চতুর্বেদীর? —ফাইল চিত্র।

কাজের সূত্রে অথবা ঘুরতে গেলে মাঝেমধ্যেই হোটেলের ঘরে একা থাকতে হয়। কিন্তু সন্ধ্যা গড়ালেই ভয়। রাতে কিছুতেই হোটেলের ঘরে একা ঘুমোতে পারেন না বলি অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী।

‘ফোন ভূত’ ছবির প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’য়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধান্ত। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কইফ এবং ঈশান খট্টর। তারকাদের জীবনে কোনও ‘ভৌতিক’ ঘটনা ঘটেছে কি না তা নিয়ে প্রশ্ন করেছিলেন শোয়ের সঞ্চালক কপিল শর্মা।

Advertisement

আড্ডার মাঝে কপিল জানালেন, সিদ্ধান্ত নাকি রাতে হোটেলের ঘরে একা থাকতে পারেন না। অভিনেতাও অকপটে স্বীকার করলেন যে তিনি একা থাকতে ভয় পান। তার কারণও জানালেন তিনি।

সিদ্ধান্ত বলেন, ‘‘আমি সাধারণত ল্যাপটপে ভূতের ছবি দেখতে পছন্দ করি। দেখতে ভয় লাগলেও দেখি। ছুটির দিন মানেই ল্যাপটপ আর তার সঙ্গে হরর ছবি।’’

এমনই এক ছুটির দিনে নাকি হোটেলে ছিলেন অভিনেতা। সেই রাতে তাঁর সঙ্গে যা ঘটে তা নিয়েও মুখ খোলেন তিনি।

‘‘সিনেমা দেখব বলে ঘরের আলো বন্ধ করে রেখেছিলাম। সিনেমা চলাকালীন ল্যাপটপের গোটা স্ক্রিন অন্ধকার হয়ে যায়। হঠাৎ স্ক্রিনের উপর দেখি একটা কালো ছায়া। আমি যত এগোচ্ছি, ছায়াটাও তত কাছে আসছে। আমি খুব ভয় পেয়ে গিয়েছিলাম। ভেবেছিলাম, আমার পিছনে কেউ দাঁড়িয়ে রয়েছে। আমি দেরি না করে তাড়াতাড়ি গিয়ে আগে ঘরে আলো জ্বালিয়েছি। তখন বুঝলাম ওটা আমারই ছায়া ছিল। স্ক্রিন অন্ধকার হয়ে যাওয়ায় নিজেকে দেখেই চমকে গিয়েছিলাম আমি’’— বললেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement