Bollywood

প্রভাসের সঙ্গে যুদ্ধে হেরে গেলেন ‘ফাইটার’ হৃতিক, মুক্তি পাবে শুধু মাত্র ‘সালার’ই

একই দিনে যেন ছবি মুক্তি না হয়, সেই কারণে ‘ফাইটার’ ছবির মুক্তির সময় পিছিয়ে দিলেন ছবি নির্মাতারা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৭:৫৭
প্রভাসের ‘সালার’-এর সঙ্গে যুদ্ধে হার মানল হৃতিকের ‘ফাইটার’।

প্রভাসের ‘সালার’-এর সঙ্গে যুদ্ধে হার মানল হৃতিকের ‘ফাইটার’। —ফাইল চিত্র।

প্রেক্ষাগৃহে মুখোমুখি দক্ষিণী অভিনেতা প্রভাস এবং রোশন-পুত্র হৃতিক। দুই অভিনেতার ছবি মুক্তি পাওয়ার কথা একই দিনে। কিন্তু এই যুদ্ধে হেরে গেল ‘ফাইটার’।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’ ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কপূর-সহ অন্যান্য অভিনেতাকে। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসের শেষ দিকে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু পিছিয়ে গেল ছবি মুক্তির দিন।

Advertisement

কারণ, সে দিনই মুক্তি পাচ্ছে প্রভাস এবং শ্রুতি হাসান অভিনীত অ্যাকশন থ্রিলার ঘরানার ছবি ‘সালার’। একই দিনে দু'টি ছবি মুক্তি পেলে ব্যবসার ক্ষতি হতে পারে ভেবে ‘ফাইটার’ ছবির নির্মাতারা মুক্তির দিন পিছিয়ে দিয়েছেন।

সংবাদ সংস্থা জানাচ্ছে, ২০২৪ সালের গোড়ার দিকে ছবিটি মুক্তি পাবে। কানাঘুষো শোনা যাচ্ছে, সম্ভবত প্রজাতন্ত্র দিবসের সময়েই মুক্তি পেতে চলেছে ‘ফাইটার’।

২০২৩ সালে প্রভাসের ‘আদিপুরুষ’ ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবি নিয়ে বিতর্কও রয়েছে প্রচুর। ওম রাউতের পরিচালনায় এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে কৃতি শ্যানন এবং সইফ আলি খানকে।

চলতি বছরে মুক্তি পেয়েছে হৃতিক রোশন এবং সইফ আলি খান অভিনীত ‘বিক্রম বেধা’। এই ছবিতে হৃতিকের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছে দর্শকমহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement