Sara tendulkar-Shubman Gill

সচিন-কন্যা সারার সঙ্গে শুভমনের পুরনো চ্যাট ফাঁস! কী চলছে তাঁদের মধ্যে?

কেমন সম্পর্ক শুভমন-সারার? তা স্পষ্ট হয়ে গিয়েছে সমাজমাধ্যমে ঘুরে বেড়ানো কিছু স্ক্রিনশটে। প্রকাশ্যে এসে পড়ল সচিন-কন্যার সঙ্গে ক্রিকেটারের রসায়ন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৭:৫৮
Sara Tendulkar and Shubman Gill

সারা তেন্ডুলকর ( বাঁ দিকে)। শুভমন গিল ( ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সচিন-কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে ক্রিকেটার শুভমন গিলের সম্পর্ক নিয়ে এক সময় চর্চার অন্ত ছিল না মায়ানগরীতে। শোনা গিয়েছিল, শুধু দেশে নয়, বিদেশের নাকি মাটিতেও একসঙ্গে সময় কাটাচ্ছেন তাঁরা। মাঝে অবশ্য সারা আলি খানের সঙ্গেও নাম জড়িয়েছিল তরুণ ক্রিকেটারের। তবে সম্প্রতি শুভমন এবং সারা তেন্ডুলকরের পুরনো ইনস্টাগ্রাম চ্যাটে ফাঁস হয়ে গেল সত্য।

Advertisement
instagram Chat of Shubman Gill and Sara Tendulkar

শুভমন-সারার পুরনো ইনস্টাগ্রাম চ্যাটের স্ক্রিনশট। ছবি: সংগৃহীত।

কেমন সম্পর্ক শুভমন-সারার? তা স্পষ্ট হয়ে গিয়েছে সমাজমাধ্যমে ঘুরে বেড়ানো কিছু স্ক্রিনশটে। সেগুলির একটিতে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে একটি লাইভ সেশনে শুভমন তাঁর অনুরাগীদের সঙ্গে কথাবার্তা বলছেন। সেখানে সারা জয়েন করেন হঠাৎ। উত্তেজনা, খুশি নিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান শুভমনকে। আর একটি স্ক্রিনশটে শুভমনকে নিজের শরীরচর্চার ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছিল। এক অনুরাগী লিখেছিলেন, “দারুণ এডিটিং!” সারা তার উত্তরে লিখেছিলেন, “আপনার কি মনে হয় ও নিজে করেছে?” অনেকেই ধরে নিয়েছিলেন যে, ছবিটিতে নানা রকম কারুকুরির ব্যাপারে সারাই সাহায্য করেছিলেন শুভমনকে।

আর একটি স্ক্রিনশটে দেখা যায়, শুভমনকে ক্রিকেট ম্যাচের পর সারা অভিনন্দন জানিয়েছেন। তাঁকে ‘অসংখ্য ধন্যবাদ’ দিয়েছেন শুভমনও। মাঝখানে শুধু ঢুকে পড়েছেন ক্রিকেটার হার্দিক পাণ্ড্য। মজা করে ফোড়ন কেটেছেন, “সারার তরফে অনেক অনেক স্বাগত।”

সারা-শুভমন ডেট করছেন, এই জল্পনা চলেছে বহু দিন। একসঙ্গে পোজ় না দিলেও এক জায়গায় তাঁদের দেখা গিয়েছে বহু বারই। অতি সম্প্রতি লন্ডনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খেলতে গিয়েছেন শুভমন। সারাও নাকি আছেন সেখানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement