Shubman Gill-Sara Tendulkar

শুভমনের গলা জড়িয়ে সারা! ছবি ঘিরে জল্পনা, তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন সচিন-কন্যা?

দিন দিন জোরাল হচ্ছে শুভমন-সারার সম্পর্কের গুঞ্জন। এ বার তাঁদের গলা জড়ানো ছবি ঘিরে শুরু জল্পনা। তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৩:৪৪
Shubman Gill and Sara Tendulkar hugging each other, truth behind this viral photo gets revealed

(বাঁ দিকে) শুভমন গিল-সারা তেন্ডুলকর, সচিন তেন্ডুলকর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে গুঞ্জন, প্রেম করছেন সারা তেন্ডুলকর ও ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল। সচিন তেন্ডুলকরের মেয়ে সারা। তাঁর পেশা তাঁর মডেলিং। ভবিষ্যতে বড় পর্দায় মুখ দেখানোর ইচ্ছে রয়েছে তাঁর। তবু ফিল্মি পার্টির বদলে সারার আনাগোনা বেড়েছে খেলার মাঠে। তাঁর নামের পাশে ইতিমধ্যেই জুড়েছে ‘ভাবী’ শব্দবন্ধ।

Advertisement

এ বার সারা-শুভমনের একান্তে কাটানো মুহূর্তের ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। শুভমনের গলা জড়িয়ে রয়েছেন সারা। দু’জনের মুখে হাসি। তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা!

ভাই অর্জুন তেন্ডুলকরের সঙ্গে সারা তেন্ডুলকর।

ভাই অর্জুন তেন্ডুলকরের সঙ্গে সারা তেন্ডুলকর। ছবি: সংগৃহীত।

অনেকে ভেবেই ফেলেছেন সম্পর্কে কথা স্বীকার করে নিলেন দু’জনে। আসলে ছবি কাটছাঁট করে বানানো। ছবিটি ছিল সারা ও তাঁর ভাই অর্জুন তেন্ডুলকরের। সেখানেই কারসাজি করে বসিয়ে দেওয়া হয় শুভমনের মুখ। গোটাটাই ‘ফটোশপ’ শফ্টওয়্যারের কারসাজি। ওয়াংখেড়ে স্টেডিয়ামে সারার উপস্থিতি, শুভমন আউট হতেই সারার মুখের হতাশা, কিংবা অম্বানীদের অনুষ্ঠানে দু’জনের উপস্থিতি— সব মিলিয়ে তাঁদের প্রেমের জল্পনা দিন দিন জোরালো হচ্ছে।

ভারতীয় ক্রিকেটতারকা শুভমনের সঙ্গে প্রেম চর্চা যত বেড়েছে, সমাজমাধ্যমে তাঁর অনুরাগী সংখ্যা তত বেড়েছে। রীতিমতো ‘সেনসেশন’ হয়ে উঠেছেন সচিন-কন্যা সারা। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগী সংখ্যা ৪৯ লক্ষের গণ্ডি পার করেছে। সমাজমাধ্যমের পাতায় তিনি কোনও ছবি বা ভিডিয়ো পোস্ট করলে নিমেষে ভালবাসা ও লাইকের বন্যা বয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement