shilpa shetty

Shilpa Shetty: আমি এই অনুষ্ঠান ছেড়ে চলে যাচ্ছি, আকস্মিক ঘোষণা শিল্পার

এক খুদে প্রতিযোগীর নাচ দেখে বিস্মিত হয়েই এমন বলেছেন শিল্পা। পরি নামে সেই প্রতিযোগী তার গুরুর সঙ্গে একটি বলিউডের গানে নাচ করে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ১৬:৪৬
শিল্পা শেট্টি।

শিল্পা শেট্টি।

রাজ কুন্দ্রার হাজতবাসের প্রভাব পড়েছে শিল্পা শেট্টির জীবনেও। শোনা গিয়েছিল, ‘সুপার ডান্সার ৪’ অনুষ্ঠানে তাঁকে আর বিচারকের আসনে দেখা যাবে না। কিন্তু সব গুঞ্জন উড়িয়ে ফিরে এসেছিলেন। সম্প্রতি আবার অনুষ্ঠান ছেড়ে যাওয়ার কথা বললেন তিনি। আচমকা কী হল শিল্পার?

এক খুদে প্রতিযোগীর নাচ দেখে বিস্মিত হয়েই এমন বলেছেন শিল্পা। পরি নামে সেই প্রতিযোগী তার গুরুর সঙ্গে একটি বলিউডের গানে নাচ করে। পপ তারকা মাইকেল জ্যাকসনের নাচের কয়েকটি ভঙ্গিও হুবহু তাঁর মতোই করে দেখায় সেই খুদে। তার প্রতিভায় মুগ্ধ হয়ে শিল্পা বলেন, “আমি এই অনুষ্ঠান ছেড়ে চলে যাচ্ছি। এখানে থাকার যোগ্যতাই আমার নেই।” অর্থাৎ শিল্পা যে শুধুমাত্র সেই প্রতিযোগীর প্রশংসা করতেই এই কথা বলেছিলেন, তা আর বুঝতে বাকি থাকে না।

Advertisement

রাজ গ্রেফতার হওয়ার পর বেশ কিছু দিন এই অনুষ্ঠানে দেখা যায়নি শিল্পাকে।তার পরিবর্তে দেখা গিয়েছিল ইন্ডাস্ট্রির অন্যান্য তারকাদের। কিন্তু কয়েক দিনের মধ্যেই ফিরে আসেন শিল্পা। এখন আবার স্বমহিমায় পর্দায় দেখা যাচ্ছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement