Sreemoyee

Sreemoyee: রোহিত-শ্রীময়ীর বিয়ে মিটতেই রেটিং চার্টের পিছনের সারিতে ধারাবাহিক? হাল ফেরাতে আসছে জুন

চলতি সপ্তাহের রেটিং চার্ট অনুযায়ী ৬.৭ পেয়ে নবম স্থানে ধারাবাহিক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২১ ২০:৩৫
এই বিয়েই কি এক ধাক্কায় রেটিং কমিয়ে দিল?

এই বিয়েই কি এক ধাক্কায় রেটিং কমিয়ে দিল?

রোহিত সেন, শ্রীময়ীর বিয়ের পর্ব মিটতেই ধারাবাহিকের টিআরপি তলানিতে। চলতি সপ্তাহের রেটিং চার্ট অনুযায়ী ৬.৭ পেয়ে নবম স্থানে ধারাবাহিক। টানা দু’বছরের সম্প্রচারে যা হয়নি। কী কারণে এত পিছিয়ে পড়ল ‘শ্রীময়ী’? অনুরাগীদের বড় অংশ ভালবেসে নবদম্পতির নাম ‘শ্রীহিত’ নাম দিলেও এই বিয়েই কি এক ধাক্কায় রেটিং কমিয়ে দিল? পাশাপাশি, দীর্ঘদিন জেলে কাটানোর পর আবার ফিরছে জুন আন্টি। প্রচার ঝলক অনুযায়ী, ২ সেপ্টেম্বর থেকে তাকে দেখা যাবে ধারাবাহিকে। রোহিত-শ্রীময়ীকে কতটা শান্তিতে থাকতে দেবে এই দাপুটে খলনায়িকা, তাই নিয়েও সংশয় দানা বেঁধেছে দর্শকমনে।

চিত্রনাট্য এবং রেটিং চার্ট বলছে, সম্ভবত ‘রোহিতশ্রী’র বিয়ে নম্বর কমার কারণ নয়। কেননা, যত দিন রোহিত-শ্রীময়ীর বিয়ে পর্ব চলেছে তত দিন ‘শ্রীময়ী’ কিন্তু রেটিং চার্টের উপরের দিকেই ছিল। গত সপ্তাহেও ধারাবাহিকটি ছিল ষষ্ঠ স্থানে। তার আগের সপ্তাহে অবশ্য ‘শ্রীময়ী’ নেমে গিয়েছিল ১০ নম্বরে। প্রকৃত কারণ জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল পর্দার ‘শ্রীময়ী’ ওরফে ইন্দ্রাণী হালদারের সঙ্গে। শ্যুটের ব্যস্ততার কারণে তিনি কথা বলতে পারেননি। তবে রোহিত-শ্রীময়ীর বিয়ের প্রচার ঝলক যখন স্টার জলসা চ্যানেলের নেটমাধ্যমে ভাগ করা নেওয়া হয়েছিল, তখন কিন্তু অনেকেই এই বিয়েকে সমর্থন জানিয়েছিলেন। ইন্দ্রাণীকে ভিডিয়ো বার্তায় সরাসরি বলেছিলেন, ‘‘রোহিতকে বিয়ে করুন শ্রীময়ী। আমরা পাশে আছি!’’

Advertisement

পাশাপাশি, কটাক্ষও বন্ধ হয়নি। সপ্তপদী হওয়ার পরেও মিম হয়ে ঘুরেছে রোহিত-শ্রীময়ী সম্পর্ক। কোনও মিমে দাবি করা হয়েছে, কোনও মেয়ে দাদা বলে ডাকলে বুঝতে হবে প্রেম আছে! উদাহরণ হিসেবে তুলে ধরা হয়েছে ‘পরিণীতা’ ছবির 'বাবাইদা', ‘শ্রীময়ী’ ধারাবাহিকেরই জুনের 'অনিন্দ্যদা' আর শ্রীময়ীর 'রোহিতদাকে'। কখনও বলা হয়েছে, ‘পৃথিবীর সব থেকে ভাগ্যবান ছেলে ডিঙ্কা। যে মায়ের বিয়ে খাচ্ছে!'

আরও পড়ুন:

রেহাই পায়নি জুন আন্টিও। মিম সৃষ্টিকর্তাদের কটাক্ষ, ‘একটু জিরিয়ে নিয়ে ময়দানে ফিরে এসেছে আসল খিলাড়ি, জুন আন্টি!' এ বার তা হলে টিআরপি সত্যিই বাড়তে চলেছে ‘শ্রীময়ী’র?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement