Shefali Zariwala

Shefali Zariwala: ‘কাঁটা লাগা’-র জনপ্রিয়তার পরেও কেন আড়ালে ছিলেন শেফালি? রহস্যভেদ করলেন নিজেই

একটি রোগের কারণে কাজ বন্ধ রেখেছিলেন শেফালি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘কাঁটা লাগা গার্ল’ নিজেই ফাঁস করেছেন সে কথা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২১ ১৫:১০
‘বিগ বস’-এ দেখা গিয়েছিল শেফালিকে।

‘বিগ বস’-এ দেখা গিয়েছিল শেফালিকে।

‘কাঁটা লাগা’-র কথা মনে আছে? সত্তরের দশকের ‘সমৃদ্ধি’ ছবির এই গানটি নতুন করে তৈরি হয়েছিল ২০০২ সালে। এবং তুমুল জনপ্রিয় হয় সেই রিমেক। রিমেক গানের ভিডিয়োতেই দেখা মিলেছিল শেফালি জরিওয়ালার। রাতারাতি তিনি চলে আসেন চর্চার কেন্দ্রে। এই সাফল্যের পর দীর্ঘ দিন কোনও কাজ করেননি শেফালি। খুব সচেতন ভাবেই আড়ালে রেখেছিলেন নিজেকে। কিন্তু জানেন কি, কেন একাধিক কাজের সুযোগ ত্যাগ করে বলিউড থেকে সরে গিয়েছিলেন ‘কাঁটা লাগা গার্ল’?

একটি রোগের কারণে বাধ্য হয়ে কাজ বন্ধ রেখেছিলেন শেফালি। সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে রিমেক-নায়িকা নিজেই ফাঁস করেছেন সে কথা। তাঁর কথায়, “অনেকেই জানতে চেয়েছিলেন, ‘কাঁটা লাগা’-র পরে আমি কেন আর বিশেষ কোনও কাজ করিনি। সকলকে জানাতে চাই, ওই সময়ে আমি মৃগী রোগে আক্রান্ত ছিলাম। তাই খুব বেশি কাজ করতে পারতাম না। ১৫ বছর থেকে এই অসুখে আমি ভুগেছি। তবে গত ন’বছর ধরে আমি পুরোপুরি সুস্থ।”

Advertisement

শেফালি জানিয়েছেন, পড়াশোনা নিয়ে বাড়তি চাপের কারণেই নাকি মৃগীতে আক্রান্ত হন তিনি। এর পর থেকেই মানসিক স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিয়েছিলেন অভিনেত্রী। শেফালি বলেন, “অতিমারির সময়টা খুবই কঠিন। আমি আমার মানসিক স্বাস্থ্যের খেয়াল রেখেছি। এমন সব বিষয় থেকে দূরত্ব বজায় রেখেছি, যা আমার অবসাদের কারণ হয়ে উঠতে পারে। যোগাসন করেছি। ছবি এঁকেছি। নিজেকে খুশি রেখেছি।”

২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে দেখা গিয়েছিল শেফালিকে। নেটমাধ্যমেও বেশ সক্রিয় তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement