Shraddha Kapoor

নরেন্দ্র মোদীকে ছাপিয়ে গেলেন শ্রদ্ধা! কী এমন কাণ্ড ঘটালেন অভিনেত্রী?

১৫ অগস্ট মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’। ২০১৮-র ছবি ‘স্ত্রী’-র সিক্যুয়েল এই ছবি। ইতিমধ্যেই ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন বক্স অফিসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৫:০৬
Sharaddha Kapoor’s Instagram followers are now more than Narendra Modi’s followers dgtl

নরেন্দ্র মোদী ও শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

সদ্য মুক্তি পেয়েছে শ্রদ্ধা কপূরের ছবি ‘স্ত্রী ২’। বক্স অফিসে রমরমিয়ে চলছে এই ছবি। এর মধ্যেই শ্রদ্ধার মুকুটে জুড়ল নতুন পালক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রী।

Advertisement

অভিনয়ের পাশাপাশি সমাজমাধ্যমেও তারকাদের জীবনযাপনের উপর নজর রাখেন নেটাগরিকেরা। শ্রদ্ধা বরাবরই ইনস্টাগ্রামে অনুসরণকারী সংখ্যার নিরিখে এগিয়ে থাকেন অনেকটা। এ বার তাঁর অনুসরণকারীর সংখ্যা ছাড়িয়ে গেল মোদীকেও। এই মুহূর্তে ইনস্টাগ্রামে মোদীর অনুসরণকারীর সংখ্যা ৯১.৩ মিলিয়ন আর ‘স্ত্রী ২’ মুক্তি পাওয়ার পরে শ্রদ্ধার অনুসরণকারী সংখ্যা ৯১.৪ মিলিয়ন।

ভারতে সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম-অনুসরণকারীর সংখ্যার নিরিখে শ্রদ্ধা রয়েছেন তৃতীয় স্থানে। তাঁর আগে রয়েছেন ক্রিকেট তারকা বিরাট কোহলি ও প্রিয়ঙ্কা চোপড়া। বিরাট ও প্রিয়ঙ্কার অনুসরণকারীর সংখ্যা যথাক্রমে ২৭১ মিলিয়ন এবং ৯১.৮ মিলিয়ন। শ্রদ্ধার পরেই ৮৫.১ মিলিয়ন অনুসরণকারী নিয়ে রয়েছেন আলিয়া ভট্ট। দীপিকা পাড়ুকোনের অনুসরণকারী সংখ্যা ৭৯.৮ মিলিয়ন।

তবে এক্স হ্যান্ডলে এখনও এগিয়ে রয়েছেন নরেন্দ্র মোদী নিজেই। সেখানে মোদীর অনুসরণকারী সংখ্যা ১০১.২ মিলিয়ন। আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের থেকেও তাঁর অনুসরণকারীর সংখ্যা এগিয়ে।

১৫ অগস্ট মুক্তি পেয়েছে ‘স্ত্রী ২’। ২০১৮-র ছবি ‘স্ত্রী’-র সিক্যুয়েল এই ছবি। ইতিমধ্যেই ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন বক্স অফিসে। প্রথম দিনই এই ছবি নজির গড়েছিল। ইতিমধ্যেই এই ছবি ‘ব্রহ্মাস্ত্র’, ‘দৃশ্যম ২’-এর রেকর্ড ছাপিয়ে গিয়েছে। এই ছবিতে শ্রদ্ধা ছাড়াও অভিনয় করেছেন রাজকুমার রাও, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পঙ্কজ ত্রিপাঠী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement