Shaheer Sheikh: করোনায় প্রয়াত ‘পবিত্র রিশতা ২’-এর নায়ক শাহিরের বাবা, খবর দিলেন আলি গনি

গত সেপ্টেম্বর মাসেই বাবা হয়েছেন শাহির। তাঁর স্ত্রী এবং প্রযোজক রুচিকা কপূর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। তারই মাস কয়েক পরে পরিবারের এক সদস্যকে হারালেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ০৮:১৩
বাবার সঙ্গে অভিনেতা শাহির শেখ।

বাবার সঙ্গে অভিনেতা শাহির শেখ।

মঙ্গলবার নিজের বাবার জন্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছিলেন অভিনেতা শাহির শেখ। বুধবার মধ্য রাতেই চলে গেলেন তাঁর বাবা। কোভিডে আক্রান্ত হয়ে ভেন্টিলেশনে ছিলেন ‘পবিত্র রিশতা ২’-এর অভিনেতার বাবা।

মঙ্গলবার শাহির নিজের বাবার একটি ছবি দিয়ে টুইটারে লিখেছিলেন, ‘বাবা ভেন্টিলেশনে। কোভিডে আক্রান্ত হয়েছেন। দয়া করে তাঁর জন্য প্রার্থনা করুন আপনারা।’ অভিনেতা কর্ণবীর শর্মা থেকে শুরু করে একাধিক ভক্ত তাঁর বাবার দ্রুত আরোগ্য কামনা করেছিলেন।

Advertisement

বুধবার মধ্য রাতে আর এক টেলি অভিনেতা আলি গনি টুইট করেন, ‘কাকুর আত্মা শান্তি পাক। শাহির, শক্ত থেকো ভাই।’ সেখান থেকেযই জানা যায়, প্রয়াত হয়েছেন শাহির-পিতা।

গত সেপ্টেম্বর মাসেই বাবা হয়েছেন শাহির। তাঁর স্ত্রী এবং প্রযোজক রুচিকা কপূর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন। তারই মাস কয়েক পরে কোভিড স্ফীতির এই পর্যায়ে পরিবারের এক সদস্যকে হারালেন ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’-র নায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement