Pathaan movie promotion

‘পাঠান’ মুক্তির আগে কোন অভিনেতাকে এড়িয়ে গেলেন শাহরুখ?

বিতর্কে মুখ খোলেননি শাহরুখ। দর্শকের কৌতূহল নিরসন করে উৎসাহ দিয়ে গিয়েছেন প্রেক্ষাগৃহে এসে অ্যাকশন ছবিটি দেখার জন্য। তাঁর আহ্বান শুনবেন কি সবাই?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৪:১২
‘বিগ বস’ এবং কপিল শর্মার শোয়ে এসে নিজের ছবি প্রচারের যাবতীয় প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন শাহরুখ।

‘বিগ বস’ এবং কপিল শর্মার শোয়ে এসে নিজের ছবি প্রচারের যাবতীয় প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন শাহরুখ। ফাইল চিত্র।

সলমন খানের ‘বিগ বস’ কিংবা কপিল শর্মার শোয়ে আসার প্রয়োজন মনে করলেন না শাহরুখ খান। ‘পাঠান’-এর মুক্তি দোরগোড়ায়। বিভিন্ন মঞ্চে ছবির প্রচারের বদলে সরাসরি দর্শকের সঙ্গেই সংযোগস্থাপন করতে চান বাদশা।

ঘনিষ্ঠ সূত্রে খবর, ‘বিগ বস’ এবং কপিলের থেকে প্রস্তাব পেয়েছিলেন শাহরুখ। ‘পাঠান’-এর প্রচার হতে পারত বড় করেই। কিন্তু শাহরুখ নাকি যাবতীয় প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। ‘পাঠান’ নিয়ে একটিও কথকতার অনুষ্ঠান চান না। বরং সমাজমাধ্যমে নিজের প্রোফাইল থেকে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অনেক বেশি করে সাধারণ মানুষের মুখোমুখি হয়েছেন নায়ক। সব প্রশ্নের উত্তর দিয়েছেন।

Advertisement

দীর্ঘ ৪ বছর পর ‘পাঠান’ দিয়েই প্রত্যাবর্তন করতে চলেছেন শাহরুখ। সেই ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পাওয়ার সময় থেকে বিতর্ক সৃষ্টি হয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি রাজনৈতিক মহলেও ঝড় তুলেছিল। প্রশ্ন উঠেছিল শিল্পের বাক্‌স্বাধীনতা নিয়ে। যদিও সব কিছুর পরেও বিতর্কে মুখ খোলেননি শাহরুখ। দর্শকের বিভিন্ন কৌতূহল নিরসন করে উৎসাহ দিয়ে গিয়েছেন প্রেক্ষাগৃহে এসে অ্যাকশন ছবিটি দেখার জন্য। তাঁর আহ্বানে কি সাড়া দেবেন দর্শক? আগামী ২৫ জানুয়ারির দিকে তাকিয়ে আছেন নির্মাতারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement