Shah Rukh Khan

বার বার না করেছেন লেডি গাগা, তবু কথা শোনেননি শাহরুখ, কী নিয়ে এমন জোরাজুরি?

যে হাস্যরসের জন্য বার বার প্রশংসিত হয়েছেন শাহরুখ, এ বার সেই জন্যই বেকায়দায় পড়তে হল অভিনেতাকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৪:২৩
Shah Rukh khan forced lady gaga to take his watch old video surface on internet

(বাঁ দিকে) লেডি গাগা, শাহরুখ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

তাঁর ব্যক্তিত্ব বরাবরই মন জয় করেছে নারীদের। ৫৮ বছর বয়সে এখনও তিনি মহিলাদের ‘হার্টথ্রব’। মহিলাদের প্রতি তাঁর ব্যবহারের জন্য বরাবরই প্রশংসিত হয়েছেন শাহরুখ। এ বার শাহরুখকে নিয়ে নিন্দা গায়িকা লেডি গাগার প্রতি তাঁর ব্যবহারের কারণে। বার বার মানা করছেন গায়িকা, তবু কথা শোনেননি শাহরুখ। বাদশার এ হেন আচরণে অবাক নেটপাড়ায়। ঠিক কী হয়েছিল?

২০১১ সালে ভারতে আসেন বিশ্বখ্যাত সঙ্গীতশিল্পী লেডি গাগা। সেই সময় এক সাক্ষাৎকারে এক সোফায় দেখা যায় গাগা ও শাহরুখ খানকে। সেখানে হাসিঠাট্টা করছিলেন তাঁরা। এমনিই শাহরুখ তাঁর হাস্যরস ও বুদ্ধিমত্তার কারণে বার বার প্রশংসিত হয়েছেন। তবে গাগার ক্ষেত্রে যেন ঘটনাটা উল্টো হয়ে গেল। হঠাৎ করেই গাগা-শাহরুখের সেই সাক্ষাৎকারের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। প্রথম থেকেই গাগার চায়ের কাপ নিতে চান শাহরুখ, এড়িয়ে যান গায়িকা। তার পর মজা করতে করতে শাহরুখ কথা প্রসঙ্গে বলেন, ‘‘হয়তো আপনার কাছে টাকা নেই, শপিং করতে পারছেন না, আমি আমার এই দামি ঘড়ি আপনাকে উপহার দিতে চাই।” যদিও ঘটনাটা একেবারেই মজার ছলে নেননি গাগা। বার বার না করতে থাকেন গায়িকা। প্রত্যাখান করেন অভিনেতাকে। কিন্তু খানিকটা তাঁর স্বভাবের বিপরীতে হেঁটেই গাগাকে জোর করতে থাকেন তিনি। তাঁর হাত টেনে ঘড়িটা পরিয়ে দিতে চাইলে গাগা বলেন, ‘‘তুমি তোমার অনুরাগীদের দিয়ে দাও।’’ সোফার যে প্রান্তে শাহরুখ বসেছিলেন সেটা ছেড়ে প্রায় গাগার অনেকটা কাছাকাছি চলে আসেন। তাতেই খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন গায়িকা।

Advertisement

এই ভিডিয়ো ভাইরাল হতেই অভিনেতার এই ব্যবহারের সমলোচিত হয় নেটপাড়ায়। কেউ লিখেছেন, ‘‘না মানে না।’’ কারও কথায়, ‘‘এই ব্যবহার অন্য কেউ করলে লাঞ্ছিত করা হত তাঁকে।’’ কেউ বলেছেন, ‘‘উনি প্রায় ওঁর উপর ঝাঁপিয়ে পড়েন, এটা ঠিক নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement