Samantha Ruth Prabhu

পারিশ্রমিকের টাকা ফেরাচ্ছেন সামান্থা, হঠাৎ কী এমন হল অভিনেত্রীর?

এই মুহূর্তে ‘খুশি’ ছবি ও ‘সিটাডেল’ সিরিজ়ের শুটিং নিয়ে ব্যস্ত সামান্থা রুথ প্রভু। কিন্তু মাঝপথে ভেস্তে গেল সব। ফেরাচ্ছেন প্রযোজকদের থেকে নেওয়া টাকা!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১০:৪০
Picture of Samantha Ruth Prabhu

অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি : সংগৃহীত।

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর থেকে ব্যক্তিগত জীবনে সময়টা ভাল যাচ্ছে না অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর। যদিও কর্মজীবনের চিত্রটা সম্পূর্ণ আলাদা। ‘ফ্যামিলি ম্যান ২’-এর সাফল্যের পর থেকে বলিউডে একের পর এক প্রস্তাব আসতে শুরু করে অভিনেত্রীর। এই মুহূর্তে সামান্থার হাতে রয়েছে ‘সিটাডেল’ (ভারতীয় সংস্করণ) সিরিজ়ের কাজ। এ ছাড়াও বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে ‘খুশি’ ছবির শেষ পর্যায়ের শুটিং চলছে। খুব বেশি হলে আর দুই থেকে তিন দিন। কিন্তু মাঝপথে ভেস্তে গেল সব। বিরতি চাই সামান্থার। ফেরাচ্ছেন অগ্রিম নেওয়া টাকাও!

Advertisement

বেশ কিছু দিন ধরে পেশিপ্রদাহে ভুগছেন সামান্থা, পোশাকি নাম (মায়োসাইটিস)। এই রোগটাই স্বস্তি দিচ্ছে না তাঁকে। ‘ফ্যামিলি ম্যান ২’ সিরিজ়ের পর হিন্দি ছবিতে সামান্থাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। সবাই ভেবেছিলেন ‘সিটাডেল’ সিরিজ়ের পর থেকেই বলিউডে বেশি করে দেখা যাবে অভিনেত্রীকে। কিন্তু তাঁর আগেই শোনা যাচ্ছে, প্রযোজকদের কাছ থেকে নেওয়া টাকা ফেরাচ্ছেন সামান্থা। হাতের দুটি কাজ শেষ করে অভিনয় থেকে বিরতি নেবেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে চান তিনি।

‘যশোদা’ ছবির মুক্তির আগেই চিকিৎসার জন্য সামান্থাকে ছুটে যেতে হয়েছে আমেরিকায়। কয়েক মাস আগে থেকে ফিরে আসেন দেশে। কিছু দিন ভাল থাকার পর যন্ত্রণা নিয়ে ফের তাঁকে ভর্তি হতে হয় বেঙ্গালুরুর হাসপাতালে। মাঝে অবশ্য শুটিংয়ের কাজে ঘুরেছেন দেশে-বিদেশে। কখনও তাঁকে দেখা গিয়েছে লন্ডনে, কখনও তিনি বেলগ্রেডে। অবশেষে কঠিন সিদ্ধান্ত নিতে হল সামান্থাকে। আপাতত কাজ নয়, বিরতি নিয়ে স্বাস্থ্যের খেয়াল রাখতে চাইছেন ‘উ অন্তাভা’ খ্যাত তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement