Samantha Ruth Prabhu

স্ত্রীর সঙ্গে প্রতারণা করে শোভিতার সঙ্গে নাগার প্রেম! সম্পর্ক নিয়ে কী বলেছিলেন সামান্থা?

নাগা চৈতন্য এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন, সম্পর্কে থাকাকালীন সামান্থার সঙ্গে প্রতারণা করেছিলেন তিনি। সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সামান্থাও।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৫:৩১
নাগা চৈতন্য এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন, সম্পর্কে থাকাকালীন সামান্থার সঙ্গে প্রতারণা করেছিলেন তিনি। সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সামান্থাও।

ছবি: সংগৃহীত।

বাগ্‌দান সেরেছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। নতুন জীবন শুরু করেছেন তারকা জুটি। কিন্তু এর মধ্যেই নেটাগরিকের চর্চায় বার বার উঠে আসছে নাগার প্রাক্তন স্ত্রী সামান্থা রুথ প্রভুর নাম। নাগা চৈতন্য এক সাক্ষাৎকারে স্বীকার করেছিলেন, সম্পর্কে থাকাকালীন সামান্থার সঙ্গে প্রতারণা করেছিলেন তিনি। সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন সামান্থাও। জানিয়েছিলেন, সবার আগে নিজের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে হবে।

Advertisement

এক কলেজে গিয়ে পড়ুয়াদের সামনে সম্পর্ক নিয়ে বক্তব্য রেখেছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন, “সারা জীবনে সবচেয়ে ভাল সম্পর্ক কোনটা তোমরা জানো? নিজের সঙ্গে গড়ে তোলা সম্পর্ক সবচেয়ে দামি। বাবা-মা, প্রেমিক-প্রেমিকা, ভাই-বোনের সম্পর্ক নয়। জীবনে যখন খুব দুঃসময় আসে, তখন বুঝতে পারবে। এখন তোমাদের মনে হয়, পরীক্ষাই সবচেয়ে কঠিন বিষয়। বিশ্বাস করো, এটা তো সূচনা মাত্র। জীবনে সবচেয়ে কঠিন সময় যখন আসবে, নিজের পাশে নিজেকেই খুঁজে পাবে। নিজের প্রিয় বন্ধু নিজেই হয়ে উঠুন।”

২০১৫ সাল থেকে নাগা চৈতন্যের সঙ্গে সম্পর্কে জড়ান সামান্থা। ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে। দীর্ঘ চার বছর একসঙ্গে থাকার পরে বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। শোনা যায় বিচ্ছেদের ঘোষণার কয়েক মাস আগেও নাগার সঙ্গে পরিবার কল্পনা করছিলেন সামান্থা। কিন্তু সম্পর্কে থাকাকালীনই নাগার জীবনে আসেন শোভিতা। সামান্থার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পরে শোভিতাকে নিয়ে জল্পনা চলছিল ঠিকই। কিন্তু নাগা বা শোভিতা কেউই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। অবশেষে বৃহস্পতিবার তাঁরা বাগ্‌দান সারলেন। বাগ্দানের খবর প্রকাশ্যে আনেন নাগার বাবা নাগার্জুন। ঘনিষ্ঠ পরিজনদের নিয়ে বাগ্‌দান পর্ব সারেন তাঁরা।

আরও পড়ুন
Advertisement