Celeb Gossip

‘কুশি’ ছবিতে বিজয়ের থেকে সাড়ে ১৮ কোটি কম পেয়েছেন, তবু এক কোটি ফেরালেন সামান্থা

জনপ্রিয়তার নিরিখে অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডার থেকে কম যান না সামান্থা। তবু ‘কুশি’ ছবিতে দু’জনের পারিশ্রমিকের এমন ফারাক কেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৭
Samantha Ruth Prabhu and vijay deverakonda has parity of fees in kushi movie

বিজয়-সামান্থা। ছবি: সংগৃহীত।

হিন্দি ছবি হোক কিংবা দক্ষিণী ছবি, নায়কদের পারিশ্রমিক নায়িকাদের থেকে বেশি, এমন ধারাই চলে আসছে। ব্যতিক্রম নন সামান্থা রুথ প্রভু। এই মুহূর্তে দক্ষিণী ছবির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। তবু ‘কুশি’ ছবিতে পারিশ্রমিক পেয়েছেন ৪.৫ কোটি টাকা। অন্য দিকে ছবির নায়ক বিজয় দেবেরাকোণ্ডা পেয়েছেন ২৩ কোটি টাকা। এত কম টাকা পেয়েও এর মধ্যেই নাকি এক কোটি টাকা ফিরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

বিজয়ের তুলনায় সামান্থার এতটা কম পারিশ্রমিকের নেপথ্যে একটি কারণ রয়েছে বলে মনে করা হচ্ছে। সেটি হল সামান্থার অসুস্থতা। ছবির শুটিং শুরু হওয়ার পর অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রায় তিন বছর লাগে ছবির শুটিং শেষ হতে। এ ছাড়াও ছবির প্রচারও একা হাতে সামলাচ্ছেন বিজয়। প্রচারে সে ভাবে থাকতে পারছেন না অভিনেত্রী। সে কারণেই ফিরিয়ে দিয়েছেন এক কোটি টাকা।

১ সেপ্টেম্বর মুক্তি পায় বিজয়-সামান্থা অভিনীত এই প্রেমের ছবি। বাজেট ৪০ থেকে ৫০ কোটি টাকা। যদিও প্রথম দিনেই এই ছবি প্রায় ১৫ কোটি আয় করেছিল। মাত্র চার দিনেই সারা বিশ্বে প্রায় ৮০ কোটির কাছাকাছি ব্যবসা করেছে এই ছবি। ইতিমধ্যেই হিট্ ঘোষণা করা হয়েছে ‘কুশি’কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement