Samantha Prabhu

Samantha Prabhu: চার বছরের দাম্পত্য শেষ, আধ্যাত্মিকতায় শান্তি খুঁজছেন সামান্থা

বান্ধবী শিল্পা রেড্ডির সঙ্গে চার ধাম যাত্রায় গিয়েছেন সামান্থা। আপাতত যমুনোত্রীর পথে তাঁরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১৩:০১
নিজেকে গুছিয়ে নিচ্ছেন সামান্থা।

নিজেকে গুছিয়ে নিচ্ছেন সামান্থা।

ভেঙে যেতে বসেছে চার বছরের সম্পর্ক। চলেছে অভিযোগ-পাল্টা অভিযোগ। চার দিক থেকে ধেয়ে এসেছে প্রশ্ন — কেন এমন হল? নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পরেই ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে সামান্থা প্রভুর জীবন। তবু ভাঙতে শেখেননি তিনি। অতীত ভুলে নতুন ভাবে গড়ছেন নিজেকে। কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে এখন আধ্যাত্মিকতায় শান্তি খুঁজছেন ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’।

বান্ধবী শিল্পা রেড্ডির সঙ্গে চার ধাম যাত্রায় গিয়েছেন সামান্থা। আপাতত যমুনোত্রীর পথে তাঁরা। বুধবার হৃষীকেশে সময় কাটিয়েছেন দু’জনে। হেলিকপ্টারে ঘুরে বেড়াচ্ছেন সামান্থা এবং তাঁর পোশাকশিল্পী বান্ধবী। ইনস্টাগ্রামে সেই ছবিও দিয়েছেন শিল্পা। উজ্জ্বল গোলাপি রঙের সালোয়ার কামিজে লেন্সবন্দি সামান্থা। কঠিন সময়ের মধ্যে থাকলেও ক্ষীণ হয়নি হাসি।

Advertisement

অক্টোবর মাসের শুরুর দিকে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন দক্ষিণী ছবির তারকা-দম্পতি। ঠিক কী কারণে তাঁদের পথ আলাদা হচ্ছে, সে বিষয়ে খোলসা করে কেউই কিছু বলেননি। তবে গুঞ্জন, সামান্থার বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং গর্ভপাতের অভিযোগ এনেছিলেন নাগা। এর পরেই নাকি আলগা হতে থাকে সম্পর্কের বাঁধন। নিজের বিরুদ্ধে এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন সামান্থা। আপাতত প্রকৃতি এবং আধ্যাত্মিকতার পথেই স্বস্তির খোঁজে সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement