Salman Khan

চোখের নীচে কালি, ফোলাভাব নিয়ে সানি-পুত্রের বিয়েতে হাজির সলমন! কী হয়েছে তাঁর?

সলমন খানকে সব সময় ফিটফাটই দেখা যায়। আমন্ত্রণ রক্ষা করতে সব জায়গায় হাসিমুখেই যান তিনি। সানি দেওলের পুত্রের বিয়েতে তাঁকে দেখে চিন্তায় পড়লেন অনুরাগীরা। পরিশ্রান্ত চোখ! সমস্যায় আছেন ‘ভাইজান’?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ জুন ২০২৩ ১৪:৫২
Salman Khan

সলমন খান। ছবি: সংগৃহীত।

সানি দেওলের ছেলের বিয়েতে অতিথির আসন আলো করেছিলেন বলিউড তারকারা। আমির খান থেকে শুরু করে রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন, সুনীল শেট্টি, অনুপম খের, জ্যাকি শ্রফ— অনেককেই দেখা গেল সেখানে। তবে চর্চার কেন্দ্রে সলমন খান। ‘ভাইজান’ সানি-পুত্র কর্ণ দেওলের রিসেপশনে ঢুকেই ক্যামেরায় পোজ় দিলেন। তাঁর পরিশ্রান্ত চোখের নীচে ফোলা ভাব চোখ এড়াল না ভক্তদের।

সমাজমাধ্যমে সলমনের ছবি ভাইরাল হতেই প্রশ্নবাণ। “কী হয়েছে সলমনের? অসুস্থ নাকি?” মন্তব্য করলেন এক জন। আবার কেউ লিখলেন, “রাতে ঘুম হয়নি?” কারও দাবি, “বেশিই পান করে ফেলেছেন বোধহয়!” গাঢ় নীল স্যুট-প্যান্টে বেশ সপ্রতিভ লাগছিল সলমনকে। চোখের নীচে জমে থাকা ক্লান্তি যদিও চিন্তায় ফেলল অনুরাগীদের।

Advertisement

বর্তমানে জোড়া ‘বিগ বস্’-এর দায়িত্ব সামলাতে ধকল বেশিই যাচ্ছে সলমনের। এটিও তাঁর চেহারা পরিবর্তনের কারণ হতে পারে বলে মনে করছেন অনেকে। গত শনিবার ‘বিগ বস্ ওটিটি ২’ রিয়্যালিটি শো নিয়ে হাজির হয়েছিলেন সলমন। প্রিমিয়ার পর্বই চলেছে বহু ক্ষণ। চলল প্রতিযোগী নির্বাচন পর্ব, প্রাথমিক আলাপচারিতা ইত্যাদি। সলমন রয়েছেন সঞ্চালনার দায়িত্বে। এই শোয়ের হাত ধরেই সলমন প্রথম ওটিটি প্ল্যাটফর্মে কাজ শুরু করলেন।

এত বছর ধরে যে রিয়্যালিটি শো টেলিভিশন চ্যানেল সংস্থার টিআরপি বৃদ্ধির অন্যতম কারণ ছিল, সেই শো-ই এ বার টিভির পর্দা থেকে লাফ দিয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। তাই আপাতত টেলিভিশন এবং ওটিটি দুই দিকই সামলাচ্ছেন ‘ভাইজান’।

‘বিগ বস্‌’ মানেই বিতর্ক। তবে, ঝগড়াঝাঁটি যাই হোক, ভারতীয় সংস্কৃতির মূল্যবোধ ক্ষুণ্ণ হতে দেবে না ‘বিগ বস্‌ ওটিটি’ শো, আশ্বস্ত করেছেন সলমন। প্রচারে এসে বলেন, “দর্শকের প্রত্যাশা নিয়ে আমি সচেতন। এমন কিছু এখানে হবে না যাতে ভারতীয় সংস্কৃতি কলুষিত হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement