Salman Khan

প্রাণনাশের হুমকি, তবুও ঝুঁকি নিচ্ছেন সলমন! কোথায় ‘সিংহম আগেন’-এর শুটিং করবেন ভাইজান?

সলমনকে এই ছবিতে অভিনয় করার জন্য অনুরোধ করতেও সঙ্কোচ বোধ করছিলেন রোহিত শেট্টি। কিন্তু ভাইজান যখন এক বার কথা দিয়েছেন, তার অন্যথা হয় কী ভাবে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৯:৫৫
Image of Salman Khan

ভয়ের আবহে বড় সিদ্ধান্ত নিলেন সলমন খান। ছবি: সংগৃহীত

এক বার কথা দিয়ে দিলে, পিছিয়ে আসার কোনও রাস্তাই নেই। ‘দবং’ ছবিতে সলমন খান অভিনীত চরিত্র ‘চুলবুল পাণ্ডে’ এমনই। বাস্তবেও ভাইজান এমনই। প্রাণের ভয় থাকলেও কথার খেলাপ করতে রাজি নন তিনি। তাই কথা মতোই রোহিত শেট্টির ছবি ‘সিংহম আগেন’ ছবিতে অভিনয় করছেন তিনি।

Advertisement

গত কয়েক মাসে একের পর এক হুমকি এসেছে সলমনের কাছে। তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা থাকার কারণে সম্প্রতি খুন হয়েছেন প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকি। তার পর থেকে জোরদার করা হয়েছে সলমনের নিরাপত্তা। তাই শোনা যাচ্ছিল, নিরাপত্তার কথা মাথায় রেখেই হয়তো সলমনকে ‘ক্যামিয়ো’ চরিত্রে দেখা যাবে না এই ছবিতে। তাঁকে ছাড়াই নাকি ছবির শুটিং শেষ করতে হচ্ছে। এমনকি সলমনকে এই ছবিতে অভিনয় করার জন্য অনুরোধ করতেও সঙ্কোচ বোধ করছিলেন রোহিত শেট্টি। কিন্তু ভাইজান যখন এক বার কথা দিয়েছেন, তার অন্যথা হয় কী ভাবে?

যেমন কথা, তেমন কাজ। রোহিত শেট্টির ‘সিংহম আগেন’ ছবিতে ‘ক্যামিয়ো’ চরিত্রে অভিনয় করছেন তিনি। জানা গিয়েছে, মুম্বইয়ের এক তামাক কারখানায় সলমনের শুটিং হওয়ার কথা। সলমনের এই সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। তবে শুটিংয়ের সময় কড়া নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। শুধু ‘সিংহম আগেন’ নয়, ‘বিগ বস্ ১৮’-এর সঞ্চালনাও মন দিয়ে করছেন অভিনেতা। সেই শোয়ের সেটেও জারি রয়েছে বিশেষ নিরাপত্তা। সব সময় বুলেটপ্রুফ গাড়িতে যাতায়াত করছেন তিনি।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘সিংহম আগেন’ ছবির ঝলক। সেই নিয়ে চর্চাও হয়েছে বিস্তর। রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগন, দীপিকা পাড়ুকোন, করিনা কপূর খান, রণবীর সিংহ, অক্ষয় কুমার ও টাইগার শ্রফ।

আরও পড়ুন
Advertisement