Krishnanagar Case

প্রেমিকের ‘প্রাক্তন স্ত্রী’র সঙ্গে ঘনিষ্ঠতা মানতে পারেননি কৃষ্ণনগরের তরুণী! নতুন তথ্য পুলিশের হাতে

কৃষ্ণনগরকাণ্ডের পর এক সপ্তাহ কেটে গিয়েছে। মৃত তরুণীর প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর অন্য মহিলার সঙ্গে সম্পর্ক ছিল বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছেন তদন্তকারীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ২১:৫১
কৃষ্ণনগরে মৃত তরুণীর প্রেমিক আগে বিবাহিত ছিলেন বলে মনে করা হচ্ছে।

কৃষ্ণনগরে মৃত তরুণীর প্রেমিক আগে বিবাহিত ছিলেন বলে মনে করা হচ্ছে। —প্রতীকী চিত্র।

কৃষ্ণনগরে তরুণীর অস্বাভাবিক মৃত্যুর রহস্যে নতুন মোড়। ধৃত যুবক এবং তরুণীর আত্মীয়স্বজন ও বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে একাধিক নতুন তথ্য হাতে পেয়েছে পুলিশ। তা থেকে প্রাথমিক ভাবে তাদের অনুমান, অভিযুক্ত যুবক অর্থাৎ মৃত তরুণীর প্রেমিক অন্য এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সেই মহিলা তাঁর প্রাক্তন স্ত্রী। তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা নতুন করে বৃদ্ধি পাওয়ায় তা মেনে নিতে পারেননি তরুণী। তার পরেই এই রহস্যমৃত্যুর ঘটনা।

Advertisement

কৃষ্ণনগরকাণ্ডের পর এক সপ্তাহ কেটে গিয়েছে। পুলিশি তদন্ত চলছে। পুলিশ গ্রেফতার করেছে মৃত তরুণীর প্রেমিককে। সূত্রের খবর, ২০২২ সালে ওই যুবক অন্য এক জনকে বিয়ে করেছিলেন। নিজে পাত্রী পছন্দ করেছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাঁদের। তার পর যুবক আবার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তরুণীর সঙ্গে। কিছু দিন সেই প্রেম চলার পর তাঁদের বিয়ে ঠিক হয়। দুই পরিবারও সে কথা জানত। কিন্তু যুবকের একাধিক সম্পর্ক নিয়ে তাঁদের মধ্যে বার বার ঝামেলা হত বলে জানতে পেরেছে পুলিশ।

সূত্রের খবর, সম্প্রতি ওই যুবক আবার প্রাক্তন স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছিলেন। ঘটনার দিন তিনি সিনেমা দেখতে গিয়েছিলেন এক মহিলার সঙ্গে। প্রাক্তন স্ত্রী-ই সে দিন তাঁর সঙ্গে ছিলেন কি না, খতিয়ে দেখা হচ্ছে। এই সম্পর্কের ঘনিষ্ঠতা তরুণী মেনে নিতে পারেননি, অনুমান তদন্তকারীদের।

বুধবারও দফায় দফায় ঘটনাস্থল পরিদর্শন করেন তদন্তকারীরা। তাঁদের সঙ্গে ফরেন্সিক বিশেষজ্ঞেরাও ছিলেন। মণ্ডপের পোড়া অংশ-সহ একাধিক নমুনা সেখান থেকে সংগ্রহ করা হয়। কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার অমরনাথ কে বলেন, ‘‘অভিযুক্ত যুবকের সঙ্গে আরও এক জনের সম্পর্ক ছিল বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। এ বিষয়ে আরও কিছু তথ্য সংগ্রহের কাজ বাকি আছে। এই তথ্যগুলি তদন্তের আওতায় এনে খতিয়ে দেখা হবে।’’

আরও পড়ুন
Advertisement