Dev’s upcoming film

অন্ধকারে দেবের ‘রঘু ডাকাত’! ছবি ঘিরে ধোঁয়াশা অব্যাহত, পিছিয়ে যেতে পারে শুটিংও

চার বছর ধরে অপেক্ষা। তার পরেও ‘রঘু ডাকাত’ নিয়ে অনিশ্চয়তা কাটছে না। শোনা যাচ্ছে ছবির শুটিং আবার পিছিয়ে দেওয়া হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৮:২৭
Industry sources revealed that Bengali film Raghu Dakat starring Dev is getting delayed

পিছিয়ে যেতে পারে ‘রঘু ডাকাত’ ছবির শুটিং। গ্রাফিক: আনন্দবাজার অনলাইন।

টলিপাড়ায় নতুন গুঞ্জন। তার কেন্দ্রে রয়েছে ‘রঘু ডাকাত’। চার বছর আগে দেবকে নিয়ে এই ছবির ঘোষণা করেছিল এসভিএফ। শোনা গিয়েছিল আগামী ডিসেম্বরে শুরু হবে ছবির শুটিং। তবে এখন অন্য খবর পাওয়া যাচ্ছে। সূত্রের খবর, ছবির শুটিং নাকি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

পুজোয় মুক্তি পেয়েছে দেব অভিনীত ছবি ‘টেক্কা’। ছবিতে দেবের অভিনয় প্রশংসিত হয়েছে। এর মধ্যে ‘খাদান’ ছবির ঝলকও প্রকাশ্যে এসেছে। ছবিটি বড়দিনে মুক্তি পাবে। পরবর্তী ছবি নিয়েও দেবের ব্যস্ততা আগামী দিনে বাড়বে। তবে শোনা গিয়েছিল, ডিসেম্বর থেকেই ‘রঘু ডাকাত’-এর শুটিং শুরু করতে পারেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়। প্রথমে ঠিক হয়, দেবকে ছাড়াই ছবির শুটিং শুরু হবে। ‘খাদান’-এর মুক্তির পর দেব শুটিংয়ে যোগ দেবেন। সেই মতো পুজোর আগে থেকেই রাজ্যের বিভিন্ন লোকেশনে রেইকি সারে দল। কিন্তু, এখন শোনা যাচ্ছে, বাজেট এবং ডেট সমস্যায় ছবির শুটিং পিছিয়ে যেতে পারে।

২০২১ সালে ‘রঘু ডাকাত’-এর ঘোষণা করেছিল প্রযোজনা সংস্থা এসভিএফ। ছবিতে ডাকাতের চরিত্রে দেবের আংশিক ঝলকও প্রকাশ্যে এসেছিল। তার পর থেকে নির্মাতারা এই ছবির কাজ এগিয়ে নিয়ে গেলেও কখনও বাজেট, কখনও বা চিত্রনাট্যের কারণে ছবির শুটিং শুরু করা যায়নি। এই ছবি নিয়ে আনন্দবাজার অনলাইনকে ধ্রুব বলেছিলেন, ‘‘‘রঘু ডাকাত’-এর থেকে বড় মাস ছবি আর কী হতে পারে! সেই জন্যেই তো ছবিটার প্রস্তুতিতে এতটা সময় নিচ্ছি।”

ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে এ রকম কথাও শোনা যাচ্ছে যে বাজেটের কথা চিন্তা করে ছবিটি নিয়ে আর এগোতে চাইছে না প্রযোজনা সংস্থা। তবে অন্য একটি সূত্রের দাবি, ছবিটি তৈরি হবে। আপাতত দেবের ডেট পাওয়া নিয়ে আলোচনা চলছে। পাশাপাশি বেশ কিছু আউটডোর লোকেশন পাওয়ার ক্ষেত্রেও সমস্যা দেখা দিয়েছে। বড় বাজেটের একটি ছবি নিয়ে যে প্রযোজনা সংস্থা কোনও রকম ঝুঁকি নিতে চাইছে না, তা এক প্রকার নিশ্চিত। তবে এই ছবি যে দেবের কেরিয়ারের অন্যতম চ্যালেঞ্জিং ছবি হতে চলেছে, তা অনুমেয়। শোনা যাচ্ছে, আগামী বছর ফেব্রুয়ারি নাগাদ ছবিটির শুটিং শুরু হতে পারে।

আরও পড়ুন
Advertisement