Salman Khan

ভাঙা পাঁজর নিয়ে কাজ করছেন! ছবিশিকারিরা ভিড় করতেই চাপে পড়ে কী বললেন সলমন?

‘বিগ বস্’-এর একটি অনুষ্ঠানে গিয়ে নিজেই স্বীকার করলেন পাঁজরে চোট পাওয়ার কথা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৫২
Salman Khan confirms that his ribs are broken and alerts paparazzis

সলমন খান। ছবি: সংগৃহীত।

পাঁজরে চোট পেয়েছিলেন সলমন খান। আসন্ন ছবি ‘সিকন্দর’-এর শুটিং চলাকালীনই এই অঘটন ঘটে বলি তারকার সঙ্গে। তবে এত দিন এই বিষয়ে মুখ খোলেননি তিনি। এ বার ‘বিগ বস্’এর একটি অনুষ্ঠানে গিয়ে নিজেই স্বীকার করলেন পাঁজরে চোট পাওয়ার কথা। ছবিশিকারিদের সাবধানে চলাফেরা করার আর্জি জানালেন তিনি।

Advertisement

সলমনের চোট পাওয়ার কথা প্রকাশ্যে আনতে চাননি ‘সিকন্দর’ছবির নির্মাতারা। কিন্তু সম্প্রতি এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ভাইজান। সেখানে নিজের আসন ছেড়ে উঠতে তাঁকে বেশ বেগ পেতে হয়। এই দেখে সমাজমাধ্যমে অনেকেই দাবি করেন, অভিনেতার বয়স বাড়ছে। কিন্তু নেপথ্যে ছিল বুকের পাঁজরে চোট।

সলমন ‘বিগ বস্’-এর অনুষ্ঠানে প্রবেশ করছিলেন চেনা মেজাজে। সেই সময়ে তাঁকে ঘিরে ধরেন ছবিশিকারিরা। তখন সলমন সামান্য সুর চড়িয়ে সাবধান করেন ছবিশিকারিরা। ভাইজানকে বলতে শোনা যায়, “একটু সাবধানে। আমার দুটো পাঁজর ভাঙা।”

জুন মাসে মুম্বইয়ে শুরু হয় ‘সিকন্দর’-এর শুটিং। ৪৫ দিনের শিডিউলে মূলত অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন সলমন। মুম্বইয়ে সেট তৈরি করতেই প্রযোজক সাজিদ নাডিয়াডওয়ালা খরচ করেছেন ১৫ কোটি টাকা। শেষে ইউনিট পাড়ি দেবে হায়দরাবাদে। বিষ্ণোই গ্যাং-এর নিশানায় রয়েছেন সলমন। একের পর হুমকি এসেছে ভাইজানের কাছে। এমনকি তাঁর বাড়ির দেওয়ালে হয়েছে গুলিবর্ষণ। তাই শুটিং ফ্লোরে অভিনেতার নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সঙ্গে রয়েছে বিশেষ একটি দল।

ছবিতে সলমন ছাড়াও রয়েছেন রশ্মিকা মন্দানা, প্রতীক বব্বর এবং দক্ষিণী অভিনেতা সত্যরাজ। হায়দরাবাদে শুটিংয়ের জন্য একটি প্রাসাদের সন্ধানে রয়েছেন নির্মাতারা। ছবির পরবর্তী শিডিউলের শুটিং হবে আগামী নভেম্বর মাসে। এই ছবির শুটিং ছাড়াও সলমন ব্যস্ত ‘বিগ বস্ ১৮’নিয়ে। এ বারও তাঁকেই দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement