মদ্যপ অবস্থায় পরিচালককে চড়! সলমনের কাণ্ড দেখে কী পরামর্শ দিয়েছিলেন বাবা সেলিম খান?

সাক্ষাৎকারে সেলিম খান জানিয়েছিলেন, সন্তানদের সমস্যায় পাশে থাকলেও কখনও তাঁদের ভুলে আস্কারা দেননি তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১৭:৫০
Salim Khan said that he loves Salman Khan but never indulges his mistakes

সেলিম খান ও সলমন খান। ছবি-সংগৃহীত।

বিভিন্ন সময়ে বহু রকমের বিতর্কে জড়িয়েছেন বলি তারকা সলমন খান। সমস্যা যেমনই হোক, সব সময় তিনি পাশে পেয়েছেন তাঁর বাবা সেলিম খানকে। এই বিষয়ে এক সাক্ষাৎকারে সেলিম খানকে প্রশ্ন করা হয়। সেখানে তিনি জানিয়েছিলেন, সন্তানদের সমস্যায় পাশে থাকলেও কখনও তাঁদের ভুলে আস্কারা দেননি তিনি।

Advertisement

সেলিম জানান, সন্তানদের প্রতি তাঁর অগাধ স্নেহ। আর তাই তাঁদের কঠিন সময়ে পাশে থেকেছেন তিনি। বর্ষীয়ান চিত্রনাট্যকার বলছেন, ‘‘যখনই সলমন কোনও ভুল করে, সবাই সমালোচনা করে। কিন্তু আমার থেকে সবাই কী আশা করে? ভালবাসা নিঃস্বার্থ হয়। আমি বলতে পারব না, সলমন, তোমায় এই বিষয়ে একদম সঠিক হতে হবে। বা, আরবাজ়, তোমায় এটা করতে হবে। তা হলেই আমি তোমাদের ভালবাসব। ওরা আমার সন্তান। আমি ওদের ভালবাসি। আমি ওদের পাশে থাকব এবং রক্ষা করব। কিন্তু এটাও ঠিক, ওদের কিছু কাজকে আমি সমর্থন করি না।’’

একটি পার্টিতে পরিচালক সুভাষ ঘাইকে চড় মেরেছিলেন সলমন। সেই সময়ে পরিচালকের কাছে ছেলেকে ক্ষমা চাইতে বলেছিলেন সেলিম খান। তিনি বলেছিলেন, ‘‘ওই ঘটনার পরের দিন সকালে চা খাওয়ার সময় সলমন আমায় সবটা বলে। আমি জিজ্ঞাসা করলাম, ও নিজের ভুল বুঝতে পেরেছে কি না। ও বলল, ভুলটা ওর এবং মদ্যপ অবস্থায় থাকার জন্য এটা ঘটেছে। সঙ্গে সঙ্গে সুভাষের কাছে ওকে ক্ষমা চাইতে বলি। ও সেটাই করে।’’

এ ছাড়াও একাধিক বিতর্কে নাম জড়িয়েছে সলমনের। প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের সঙ্গে সম্পর্কে থাকার জন্য বিবেক ওবেরয়কে কটুকথা শুনিয়েছিলেন তিনি। আবার মাথা গরম করে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কইফকে মারধর করার কথাও শোনা যায় তাঁর বিরুদ্ধে।

উল্লেখ্য, সলমনকে শেষ দেখা গিয়েছে ‘টাইগার ৩’ ছবিতে। আগামীতে শাহরুখের সঙ্গে ‘টাইগার ভার্সাস পাঠান’ ছবিতে কাজ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement