Rupsha Chatterjee Wedding

পুজোর মাসেই চারহাত এক! বিয়ের পিঁড়িতে বসছেন রূপসা-সায়নদীপ

রূপসার সমাজমাধ্যমে চোখ রাখলেই বোঝা যায়, দীর্ঘ দিন আগেই শুরু হয়েছে তাঁদের বিয়ের প্রস্তুতি। বুধবার হই হই করে সেরেছেন মেহেন্দি অনুষ্ঠান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৫:২৪
Rupsha Chatterjee to get hitched with Sayandeep Sarkar in the evening today dgtl

সায়নদীপ সরকার ও রূপসা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

পুজোর আবহেই ছাদনাতলায় রূপসা চট্টোপাধ্যায় ও সায়নদীপ সরকার। এক বছর আগে আইনি মতে বিয়ে সেরেছিলেন তাঁরা। এ বার পালা সামাজিক মতে ধুমধাম করে বিয়ের। বৃহস্পতিবার সন্ধেয় ঠাকুরপুকুরের একটি ভাড়া বাড়িতে বসছে রূপসা-সায়নদীপের বিয়ের আসর।

Advertisement

রূপসার সমাজমাধ্যমে চোখ রাখলেই বোঝা যায়, দীর্ঘ দিন আগেই শুরু হয়েছে তাঁদের বিয়ের প্রস্তুতি। বুধবার হই হই করে সেরেছেন মেহেন্দি অনুষ্ঠান। প্রকাশ্যে এসেছে তাঁর আইবুড়ো ভাত খাওয়ার ছবিও। আইবুড়ো ভাতে লাল বেনারসিতে সেজেছিলেন রূপসা। তার সঙ্গে ছিল মানানসই গয়না। মেহেন্দি অনুষ্ঠানের জন্য তিনি বেছে নিয়েছিলেন ওয়াইন রঙের লেহঙ্গা।

আশ্বিন মাসে বিয়ে করছেন তাঁরা। তাই কুমোরটুলিতে রূপসা-সায়নদীপ সেরেছেন প্রাক-বিবাহ ফোটোশুট। এ দিন একেবারে সাবেকী বেশে সেজেছিলেন তাঁরা। রূপসার পরনে ছিল লাল ও সাদার মিশেলে শাড়ি। সায়নদীপ পরেছিলেন লাল পাঞ্জাবি ও সাদা ধুতি। আবার কখনও কাশফুলের বনের মাঝেও তাঁদের সোহাগী মুহূর্ত ধরা পড়েছে। এই ছবিগুলি দেখে অনুরাগীরা বর-কনের বেশে যুগলকে দেখার জন্য অপেক্ষায়। বিয়ের মেনুতে বাঙালি পদই বেশি থাকবে বলে জানা যাচ্ছে।

গত এক বছরে নিজেদের বহু সুন্দর মুহূর্ত সমাজমাধ্যমের পাতায় তুলে ধরেছেন রূপসা। এরই মধ্যে নিজেদের সাধের ফ্ল্যাটও নাকি তাঁরা মনের মতো করে সাজিয়েছেন। রূপসা ও সায়নদীপের আংটি বদল পর্বেও ছিল নাটকীয়তা। গঙ্গেবক্ষে হাঁটু গেড়ে বসে রূপসাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সায়ন।

আড়াই বছর আগে সায়নদীপের সঙ্গে প্রথম আলাপ রূপসার। পেশায় কর্পোরেট কর্মী সায়নদীপ। সম্পর্কের প্রথম থেকেই তাঁরা বিয়ের কথা ভেবে এগিয়েছিলেন। তাই সিদ্ধান্ত নিতে দেরি করেননি। ২০২৩-এ আইনি বিয়ে সেরে ফেলেন। ‘তানসেনের তানপুরা’ ও ‘রুদ্রবীণার অভিশাপ’ ওয়েব সিরিজ়ে বিশেষ ভাবে নজর কেড়েছিলেন রূপসা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement