Celeb Gossip

গুঞ্জন, প্রযোজক-অভিনেতার মনোমালিন্য! তার জেরেই কি স্থগিত ‘পাগলপ্রেমী’ ছবির শুটিং?

পেশাদুনিয়ায় মনোমালিন্য কোনও নতুন ঘটনা নয়। তার জেরে কাজ স্থগিত থাকার মতো ঘটনাও এর আগে ঘটেছে। গুঞ্জন, সেই একই কারণে নাকি ‘পাগলপ্রেমী’র উপরে কোপ পড়তে চলেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৮:৩৫
Image Of Shrikant Mohota, Adrit Roy

(বাঁ দিকে) শ্রীকান্ত মোহতা, আদৃত রায় (ডান দিকে)। ছবি: ফেসবুক।

বিনোদন দুনিয়ার এই মুহূর্তে হাল-হকিকৎ কী? টালমাটাল পরিস্থিতির ছায়া কি সেখানেও পড়েছে? টলিউড বলছে, বাংলা বিনোদন দুনিয়ার অন্দরেও নাকি একাধিক সমস্যা। গুঞ্জন, প্রযোজক-অভিনেতার মনোমালিন্যের জেরে নাকি বন্ধ হতে চলেছে পরিচালক অভিরূপ ঘোষের আগামী ছবি ‘পাগলপ্রেমী’র একেবারে শেষ পর্বের কাজ। আনন্দবাজার অনলাইনকে এর আগে পরিচালক জানিয়েছিলেন, কিছু গানের দৃশ্য আর কিছু ছোট শট ক্যামেরাবন্দি করা বাকি ছিল। সেই কাজও নাকি বিশ বাঁও জলে!

Advertisement

অভিরূপের পরিচালনায় এই ছবির নায়ক আদৃত রায়, নায়িকা মুনমুন রায়। ছবির প্রযোজক এসভিএফ। শোনা যাচ্ছে, আদৃতের উপরে নাকি প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার শ্রীকান্ত মোহতা খুশি নন। এর পিছনেও কারণ রয়েছে। প্রথমত, ‘পাগলপ্রেমী’ শুটিংয়ের আগে নাকি নায়কের সঙ্গে প্রযোজনা সংস্থার চুক্তি ছিল, ছবিমুক্তির আগে তিনি বিয়ে করতে পারবেন না। নায়ক সেই কথা রাখেননি। দ্বিতীয়ত, তিনি নাকি একই প্রযোজনা সংস্থার হিন্দি ধারাবাহিকের প্রচার ঝলক শুটিং করার পর কাউকে না জানিয়ে মুম্বই ছেড়ে কলকাতায় ফিরে আসেন। এই দুই মিলিয়েই নাকি তাঁর উপর বেজায় চটেছে প্রযোজনা সংস্থা। যার কোপ গিয়ে পড়েছে ছবির উপরে।

সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল পরিচালকের সঙ্গে। অভিরূপের কথায়, “যা বলার, প্রযোজনা সংস্থাই বলবে।” শুটিংয়ের একেবারে প্রথমে শোনা গিয়েছিল, প্রযোজক চলতি বছরেই ‘পাগলপ্রেমী’কে প্রেক্ষাগৃহে নিয়ে আসবেন। এখন শোনা যাচ্ছে, চলতি বছর দূরের কথা, শেষ পর্বের শুটিং শেষ করে আগামী বছরেও ছবিটি মুক্তি পাবে কি না সন্দেহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement