Rhea Chakraborty

রিয়া কারাবাসে, হাতে মদের গ্লাস নিয়ে তাঁর বাবা-মা! কোন সত্য প্রকাশ্যে আনলেন অভিনেত্রী?

প্রয়াত অভিনেতার মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় রিয়া চক্রবর্তীকে। সমাজমাধ্যমে এই ঘটনার জন্য দায়ী করা হয় তাঁকেই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০৭
Rhea Chakraborty said that she was shocked to see her parents after coming out of jail

রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছিল বিস্তর। এই সময়ে প্রয়াত অভিনেতার মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয় তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। সমাজমাধ্যমে এই ঘটনার জন্য দায়ী করা হয় তাঁকেই। এর পরেই গ্রেফতার হন অভিনেত্রী। কারাবাসে কেমন দিন কেটেছে, তা নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন রিয়া।

Advertisement

রিয়ার সঙ্গে তাঁর ভাই সৌভিক চক্রবর্তীও গ্রেফতার হয়েছিলেন। তাই সেই সময়টা অতিক্রম করা কঠিন হয়ে ওঠে তাঁর বাবা-মায়ের পক্ষে। রিয়া জানিয়েছেন, এই সময়ে তাঁর বন্ধুরা তাঁর পরিবারের পাশে ছিলেন। সেই বন্ধুরা নাকি রিয়ার বাবা-মাকে নানা ভাবে ভুলিয়ে রাখতেন।

অভিনেত্রী জানান, কারাবাস শেষ হলে তিনি দেখেন, তাঁর বাবা-মা ও বন্ধুবান্ধবদের ওজন অনেকটাই বেড়ে গিয়েছে। রিয়ার কারাবাস চলাকালীন নাকি প্রতি দিন তাঁর বাবা-মায়ের কাছে সেই বন্ধুরা আসতেন। বসত মদের আসর। সঙ্গে থাকত সুস্বাদু খাবারের আয়োজন।

রিয়া বলেন, “আমার কয়েক জন বন্ধু রোজ রাতে বাবার সঙ্গে মদ্যপান করত। তখন আমি আর ভাই কারাবাসে। আমরা বাড়ি ফিরে দেখলাম সকলের ওজন বেড়ে গিয়েছে।” ওজন বৃদ্ধির কারণ জানতে পেরে রিয়া তখন বলেন, “শয়তানের দল, আমি কারাবাসে রয়েছি আর তোমরা এখানে খাওয়াদাওয়ায় মেতে রয়েছ আর ওজন বাড়াচ্ছ!” রিয়ার বন্ধুরা জানান, এই সময়টায় অভিনেত্রীর বাবা-মায়ের পাশে থাকার চেষ্টা করছিলেন তাঁরা।

রিয়া জানান, জীবনের এই খারাপ পর্বে পাশে থাকার জন্য তিনি বন্ধুদের প্রতি কৃতজ্ঞ থাকবেন। তাঁর কথায়, “আমার চারপাশে কয়েক জন খুব শক্তিশালী মহিলা রয়েছেন। আমার কয়েক জন বান্ধবী যে ভাবে আমার পাশে ছিলেন, তা সত্যিই দেখার মতো। সত্যিই আর কিছু দরকার পড়ে না। জীবনে এক জন ভাল বন্ধু থাকাই যথেষ্ট। শিবানী (শিবানী দণ্ডেকর) ঠিক তেমনই বন্ধু আমার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement