SOTY 3

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ নিয়ে বড় ঘোষণা কর্ণের, কী কী চমক থাকছে?

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ফ্র্যাঞ্চাইজ়ি অতীতে একাধিক তারকাকে তুলে ধরেছে। তৃতীয় পর্ব নিয়ে তথ্য জানালেন কর্ণ জোহর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ১৯:০৮
Reema Maya to direct web series Student Of The Year 3, Karan Johar conformed

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

কর্ণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর মাধ্যমে বলিউড পেয়েছিল তিন অভিনেতাকে। বরুণ ধওয়ান, সিদ্ধার্থ মলহোত্র ও আলিয়া ভট্ট। ছবি বক্স অফিসে সফল হয়। তার পর কর্ণ টাইগার শ্রফকে বাজি ধরে নিয়ে আসেন ছবির সিক্যুয়েলে। সেই ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া। যদিও ছবিটি পরিচালনা করেছিলেন পুনিত মলহোত্র।

Advertisement

এ বার চর্চিত এই ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ভাগ নিয়ে আসছেন কর্ণ। তবে সেখানে রয়েছে চমক। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’ তৈরি হবে ওয়েব সিরিজ় হিসেবে। রবিবার একটি চলচ্চিত্র উৎসবে এই খবরটি প্রকাশ্যে এনেছেন ধর্মা প্রডাকশন্সের কর্ণধার। সিরিজ়টি পরিচালনা করবেন রিমা মায়া। এর আগে ‘নকটার্নাল বার্গার’ ছবিটি পরিচালনা করেছিলেন তিনি। কর্ণ বলেন, ‘‘রিমা মায়া ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ওটিটি সংস্করণটি পরিচালনা করবেন। কিন্তু সেটা ওর দৃষ্টিভঙ্গি থেকেই তৈরি হবে। আমি সেখানে নাক গলাতে চাই না।’’

খবর ছড়াতেই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩’- এ কোন কোন অভিনেতা থাকবেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তৃতীয় পর্বে যে অভিনেতা সঞ্জয় কপূরের মেয়ে শানায়া কপূর থাকতে পারেন, তা দীর্ঘ দিন ধরেই শোনা যাচ্ছিল। যদিও এই সিরিজ় নিয়ে এখনও পর্যন্ত নির্মাতাদের তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। অতীতকে মাথায় রেখে ইন্ডাস্ট্রির একাংশের অনুমান, এই সিরিজ়ের মাধ্যমেও কর্ণ তারকা সন্তানদের সুযোগ দিতে চলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement