Athiya Shetty-K L Rahul

আথিয়া-রাহুলের ঘরে আসছে নতুন অতিথি? কোন ইঙ্গিত দিলেন সুনীল শেট্টি

রাহুল-আথিয়ার কোলে আসতে চলেছে সন্তান। আথিয়ার বাবা সুনীল শেট্টি ফাঁস করলেন কোন তথ্য?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৪ ১৭:১৯
Athiya Shetty and k l rahul expecting their first baby suniel shetty gave hint

(বাঁ দিকে) লোকেশ রাহুল- আথিয়া শেট্টি, সুনীল শেট্টি। ছবি: সংগৃহীত।

অনুষ্কা শর্মা মা হওয়ার পর এ বার কি হবু মা-বাবার তালিকায় নাম লিখিয়েছেন কন্নু্র লোকেশ রাহুল-আথিয়া শেট্টি? গত বছর জানুয়ারি মাসে চার হাত এক হয়েছে রাহুল ও আথিয়ার। সদ্য মা-বাবা হয়েছেন বিরাট-অনুষ্কা। এ বার নাকি রাহুল-আথিয়ার আসতে চলেছে নতুন অতিথি! ও দিকে আথিয়ার বাবা সুনীল শেট্টি ফাঁস করলেন কোন তথ্য?

Advertisement

সম্প্রতি 'ডান্স দিওয়ানে' শোয়ে মাধুরী দীক্ষিতের সঙ্গে বিচারকের আসনে দেখা যাচ্ছে সুনীলকে। সেখানেই উপস্থাপিকা ভারতী সিংহ মজার ছলে তাঁকে জিজ্ঞেস করেন, ‘‘দাদু হলে কেমন আচরণ করবেন আপনি? কারণ, আপনার মতো দাদু পাওয়া তো ভাগ্যের ব্যাপার!’’ তাতে অভিনেতা যে উত্তর দিয়েছেন, তাতেই ছড়িয়েছে আথিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা। সুনীল ভারতীর প্রশ্নের উত্তরে বলেন, ‘‘পরের সিজনে যখন আসব, তখন আমি দাদুর মতো হেঁটে দেখাব।’’ এর পরই গুঞ্জন, তবে কি আথিয়া অন্তঃসত্ত্বা? সেই ইঙ্গিতই কি দিলেন বাবা সুনীল? যদিও এই বিষয়ে আথিয়া বা রাহুল, কেউই কোনও মন্তব্য করেননি।

২০১৯ সালে এক বন্ধুর মাধ্যমে আলাপ রাহুল-আথিয়ার। তার পর প্রায় চার বছরের প্রেম। অবশেষে ২০২৩ সালে বিয়ে হয় তাঁদের। সবে এক বছর হয়েছে, এর মধ্যেই কি তবে সুখবর দিতে চলেছেন তারকা দম্পতি? যদিও বরাবরই প্রচারের আলো থেকে দূরেই থাকতে চান তাঁরা। কিন্তু, অন্তঃসত্ত্বা হওয়ার খবর কি আদৌ সত্যি? নাকি নিছকই মজা করেছিলেন সুনীল? সেই নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement