Deepika Padukone & Ranveer Singh

দীপিকার সাক্ষাৎকারের সময় হঠাৎ ঢুকে কী করলেন রণবীর?

আন্তর্জাতিক পত্রিকাকে সাক্ষাৎকার দিচ্ছিলেন দীপিকা। এমন সময় আচমকা প্রবেশ রণবীরের। তার পর যা করলেন তাতে লাজে রাঙা অভিনেত্রী!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৭:০১
Ranveer Singh crashed Deepika Padukone interview

অতর্কিতে দীপিকা, কী কাণ্ড ঘটালেন রণবীর! ছবি: সংগৃহীত।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। তাঁদের ঘিরে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। একটা সময় ক্যামেরার সামনে স্ত্রী দীপিকার প্রতি অহরহ ভালবাসা জাহির করতেন রণবীর। সেই সুখের সংসারে নাকি ভাঙন ধরেছে, এমন খবর চাউর হয়েছিল বলিপাড়ায়। সম্প্রতি একটি ঘটনায় সেই জল্পনা ভেঙে গেল।

একটি আন্তর্জাতিক পত্রিকায় সাক্ষাৎকার দিচ্ছিলেন দীপিকা। এমন সময় আচমকা সেখানে প্রবেশ রণবীরের। সেখানেই চেনা ছন্দে দেখা মিলল যুগলের। তাতে স্বস্তি পেলেন ‘দীপবীর’ অনুরাগীরা। রণবীর এসেই দীপিকার ঠোঁটে একটি আলতো চুমু এঁকে দেন। তার পরই সেখান থেকে বেরিয়ে যান। রণবীর জানান পাশের ফ্লোরেই নতুন ছবির শুটিং করছেন। সময় পেতেই দেখা করে গেলেন স্ত্রীর সঙ্গে। তাঁদের এই ভিডিয়ো দ্রুত ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। কেউ লেখেন, ‘‘দারুন ভালবাসা’’, কেউ লিখেছেন, ‘‘ঈশ্বরের কাছে প্রার্থনা করি, তোমাদের মঙ্গল হোক।’’

Advertisement

ওই পত্রিকার হয়ে একটি ফটোশুট করেন অভিনেত্রী। সেই ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় দিতেই রণবীর মন্তব্য বাক্সে লেখেন, ‘‘গোটা পৃথিবী তোমার পায়ের কাছে রাখতে পারি, তোমার জন্য গর্বিত বেবিগার্ল।’’ যদিও রণবীরের এই ব্যবহারের আকস্মিকতায় তাজ্জব বনে গেলেও চোখেমুখে প্রকাশ করেননি দীপিকাকে।

সম্প্রতি ওই সাক্ষাৎকারেই নিজের কেরিয়ারের বিভিন্ন পর্যায় নিয়ে কথা বলেছেন রণবীর সিংহের ঘরনি। দাম্পত্য সমীকরণ নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়েছিল। ‘বাজিরাও মস্তানি’ ছবির অভিনেত্রী বলেন, ‘‘আমরা সিনেমা এবং আমাদের চারপাশের বিয়ে দেখে অনুপ্রাণিত হই। কিন্তু যত দ্রুত কেউ বুঝতে পারবেন যে তাঁদের সফরটা অন্য সকলের থেকে আলাদা, সেটা তাঁদের সম্পর্কের জন্য ততটাই মঙ্গল।’’

আরও পড়ুন
Advertisement