Roshni Bhattacharya

Roshni Bhattacharyya: বাগদান সম্পন্ন, হাতে নতুন আংটি, বিয়ে করবেন ‘জগদম্বা’ রোশনি

বাগদান সম্পন্ন হল। বাঁ হাতের অনামিকায় নতুন আংটি পরে ছবি দিলেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এর নায়িকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ২০:১২
বিয়ে করবেন রোশনি ভট্টাচার্য

বিয়ে করবেন রোশনি ভট্টাচার্য

প্রেমিকের কাছ থেকে সরাসরি বিয়ের প্রস্তাব পেলেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য। আগে কেবল আভাস ছিল, এ বার নাগালও পেলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’-র ‘জগদম্বা’। বাগদান সম্পন্ন হল। বাঁ হাতের অনামিকায় নতুন আংটি পরে ছবি দিলেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘অতি উত্তম’-এর নায়িকা।

গত ডিসেম্বর মাসে আনন্দবাজার অনলাইনকে রোশনি জানিয়েছিলেন, ধীর গতিতে হলেও বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। তাঁর প্রেমিকের নাম তূর্জ সেন। প্রায় দু’বছর হয়েছে রোশনির সঙ্গে তাঁর সম্পর্কের বয়স। তূর্জ ইন্ডাস্ট্রির মানুষ নয়। পারিবারিক ব্যবসার হাল ধরেছেন তিনি। রোশনির ইনস্টাগ্রামে তাঁদের প্রেমের একাধিক ছবি দেখতে পাওয়া যায় মাঝে মধ্যেই।

Advertisement

রবিবার রোশনি যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, কলকাতার এক রেস্তরাঁয় বসে রয়েছেন তিনি। হাতে ঝলমল করছে আংটি। পাশে লেখা, ‘আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিল সে।’ তাঁর পোস্ট থেকেই জানা গেল, এই রেস্তরাঁতেই প্রথম বার দেখা হয়েছিল রোশনি-তূর্জর। সেখানেই আনুষ্ঠানিক ভাবে তাঁদের বিয়ের সানাই বাজল। ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে রোশনি লিখলেন, ‘এনগেজড’, অর্থাৎ বাগদান সম্পন্ন হয়ে গিয়েছে। সেই ছবির সঙ্গে আরও তিনটে ছবি পোস্ট করেছেন রোশনি। তূর্জর সঙ্গেও একটি ছবি রয়েছে সেখানে।

পোস্টের মন্তব্য বাক্সে শুভেচ্ছার ছড়াছড়ি। অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা, রফিয়াত রশিদ মিথিলা, সন্দীপ্তা সেন, রোশনির সহ-অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়, রাজদীপ গুপ্ত প্রমুখ ভালবাসা জানিয়েছেন হবু দম্পতি রোশনি-তূর্জকে। তবে বিয়ের তারিখ স্থির হল কিনা, সেই বিষয়ে কোনও তথ্য মেলেনি এখনও। রোশনির সঙ্গে যোগাযোগ করা যায়নি।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement