Ranbir Kapoor

মেয়েকে আলিয়ার কাছে রেখে সিনেমার সেটে ফিরছেন রণবীর, শুটিংয়ের দিন প্রকাশ্যে

মেয়েকে আদর করে আশ মেটে কি রণবীরের? তবু কাজে তো ফিরতেই হবে। ঘনিষ্ঠ সূত্রে খবর, পরিবারকে সময় দিয়ে আগামী সপ্তাহ থেকেই কাজে ফিরবেন রণবীর।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১১:১৮
আগামী ১৭ নভেম্বর সিনেমার সেটে হাজির হবেন  রণবীর

আগামী ১৭ নভেম্বর সিনেমার সেটে হাজির হবেন রণবীর ফাইল চিত্র

ছুটি শেষ। স্ত্রী-সন্তানকে বাড়িতে রেখে এ বার কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন রণবীর কপূর। আলিয়া ভট্ট অন্তঃসত্ত্বা হওয়ার কয়েক মাস পর থেকেই কাজ ছেড়ে সহধর্মিণীর কাছে কাছে ছিলেন রণবীর। নবজাতক পৃথিবীর আলো না দেখা অবধি বাবা হিসাবে উদ্বেগও ছিল তাঁর। আলিয়ার খেয়াল রেখেছেন পরম যত্নে। গত ৬ নভেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। বংশের ‘নতুন সূর্য’কে ঘিরে আনন্দজোয়ার কপূর ও ভট্ট পরিবারে। মেয়েকে আদর করে আশ মেটে কি রণবীরেরও? তবু কাজে তো ফিরতেই হবে।

ঘনিষ্ঠ সূত্রে খবর, দীর্ঘ বিরতির পর আগামী সপ্তাহ থেকেই কাজে ফিরবেন রণবীর। জানা গিয়েছে, আগামী ১৭ নভেম্বর সিনেমার সেটে হাজির হবেন তিনি। ‘অ্যানিম্যাল’ ছবির শুটে ব্যস্ত হয়ে পড়বেন। হাতে রয়েছে দুটি ছবি।

Advertisement

শেষ তাঁকে দেখা গিয়েছিল অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-তে। চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া সেই ছবি বক্স অফিসে বিপুল সাফল্য পেয়েছে। সেই ছবিতেই প্রথম পর্দা ভাগ করেছিলেন রণবীর-আলিয়া। ছবির সেটেই প্রেম। গত এপ্রিলে বিয়ে করে সম্পর্ককে পূর্ণতা দিয়েছেন তারকা জুটি। আর এখন তাঁদের কোল জুড়ে ঝলমলে রাজকন্যা। তবে এখনই কাজে ফিরতে পারবেন না আলিয়া। শিশুকে একটু বড় করে এক বছর পর তাঁর কাজে ফেরার কথা জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement